http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 13 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৬

admin
October 13, 2022 7:42 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টার রিপোর্টার

বগুড়ার ধুনটে তুচ্ছ ঘটনা ও পুর্বশক্রতা জের ধরে প্রতিপক্ষের হামলায় আলমগীর হোসেন( ৪৫) নামে এক কৃষক নিহত ও ৬ ব্যক্তি আহত হয়েছে ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (১১ই অক্টোবর) সন্ধ্যায় উপজেলার গোশাইবাড়ি ইউনিয়নের পশ্চিম গুয়াডহরী গ্রামে।

জানা গেছে,পুর্ব গুয়াডহরী গ্রামের বাদশা মিয়ার সাথে পশ্চিম গুয়াডহরী গ্রামের মৃত্যুঃ মহির উদ্দিন সেখ এর ছেলে মোঃ জাহাঙ্গীর হোসেন এর সাথে দির্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল।
মঙ্গলবার সন্ধ্যার দিকে জাহাঙ্গীর হোসেন ছেলে রানা মিয়ার অন্তসত্তা স্ত্রীকে পূর্ব গুয়াডহরী গ্রামের মৃত্যুঃ আবু তালেব এর ছেলে বাদশা মিয়ার লোকজন মারধর করে। এঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে এক সংঘর্ষের সৃষ্টি হয়।

 

সংঘর্ষে আলমগীর হোসেন (৪৫) ছেলে সাকিল (২০), সাজেদুল (২৪), শামীম (১৮), আলমগীর হোসেন বড় ভাই জাহাঙ্গীর হোসেন (৫০), তাহার ছেলে সজীব (২২), ও রানা মিয়ার ৭ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী শাবনুর খাতুন গুরুতর আহত হয়। আহতদের বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে অনুমান১২টার দিকে আলমগীর মারা যায় ।
এবিষয়ে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রবিউল ইসলাম বলেন, সংঘর্ষে আলমগীরের মৃত্যু হয়েছে। বিষয়টি নিয়ে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।