http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 10 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে নিমগাছি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মরহুম হাসান আলীর স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

admin
October 10, 2022 6:02 pm
Link Copied!

এম,এ রাশেদ

বগুড়ার ধুনট উপজেলার নিমগাছ ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মরহুম হাসান আলীর মৃত্যুতে স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ই অক্টোবর) বিকাল ৪ টার দিকে নান্দিয়ার পাড়া রহমানিয়া আলিম মাদ্রাসা চত্বরে নিমগাছি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নিমগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আজমল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ধুনট সরকারী ডিগ্রী কলেজের সাবেক ইংরেজি প্রভাষক টি আই এম নূরুন্নবী তারিক।
দোয়া ও মিলাদ মাহফিলে আরও বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই খোকন। এ সময় আরও উপস্থিত ছিলেন এমপির ছেলে আসিফ
ইকবল সনি, ধুনট উপজেলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন আলম,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহাদুর আলী।

সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সহ দপ্তর সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক,ধুনট মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ ফেরদৌস আলম, বীর মুক্তিযুদ্ধ নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শফি, নিমগাছি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নাছিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ মাস্টার,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোঃ ফজলুল হক,নিমগাছি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম কয়েল, দপ্তর সম্পাদক মোঃ আব্দুল আলিম আকাশ, সাধারণ সম্পাদক মোঃ রাজু সুলতান,নিমগাছি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আল এমরান, প্রমূখ।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।