http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 19 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে বাচ্চাদের খেলাধুলাকে কেন্দ্র করে ২ পরিবারের সংঘর্ষে নিহত ১

admin
January 19, 2023 2:39 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে শিশু বাচ্চাদের খেলাধুলাকে কেন্দ্র করে ২ পরিবারের সংঘর্ষে রায়হান (২০) নামের একজনের মৃত্যু হয়েছে। ঘটনায় নিহত রায়হান উপজেলার কালেরপাড়া ইউনিয়নের হেউটনগর গ্রামের পশ্চিমপাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রে জানাযায়, গত সোমবার ১৬ জানুয়ারী হেউটনগর গ্রামের পশ্চিমপাড়া এলাকার রঞ্জু মিয়ার শিশু ছেলে ও প্রতিবেশী রাশেদু ইসলামের শিশু ছেলে খেলাধুলা করছিলো। এর এক পর্যায়ে রঞ্জু মিয়ার ছেলে কপালে আঘাত পায়। এ নিয়ে কলহের সৃষ্টি হলে উভয় পরিবারই ক্ষিপ্ত হয়। পরের দিন মঙ্গলবার বিষয়টি পারিবারিক ভাবে সমাধানের চেষ্টা করেন রাশেদের বাবা শহিদুল ইসলাম।

সমাধান না হওয়ায় ২ পরিবারের মাঝে মারপিটের ঘটনা ঘটে। এঘটনায় রঞ্জু মিয়ার পক্ষের বাদশা মিয়ার ছেলে রায়হান ও তার ভাই নয়ন ছেলা ফোলা যখমে আহত হয়। ঘটনার দিনই ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে রায়হান ও নয়ন বাড়ী ফিরে আসে। ১৮ জানুয়ারী বুধবার সকালে পরিবারের লোকজনের সাথে স্বাভাবিক কথাবার্তা বলার সময় অসুস্থ হয়ে মাটিতে পড়ে যায় রায়হান।

তৎক্ষনাত প্রতিপক্ষ শহিদুলের স্ত্রীসহ রায়হানের পরিবারের লোকজন তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল (সাজিমেক) হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসারত অবস্থায় ১৯ জানুয়ারী বৃহস্পতিবার ভোরে রায়হানের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এদিকে রিপোর্ট লেখা কালিন সময়ে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ বা মামলা দায়ের হয়নি।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।