http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 4 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাই, থানায় অভিযোগ

admin
December 4, 2022 11:16 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে কফিনুর রহমান (৩৭) নামে এক ধান ব্যবসায়ীকে মারপিট করে ৪ লক্ষ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

আহত ব্যক্তি হলেন উপজেলার নিমগাছি ইউনিয়নে মাঝবাড়ী গ্রামের মোঃ ইয়ার আলী এর ছেলে।

 

বগুড়ার ধুনট থানার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে চিকাশী ইউনিয়নের বড় চাপড়া গ্রামের মৃত লেদু সরদার ছেলে সাইফুল ইসলাম (৪২), মজিবর রহমান এর ছেলে আমিনুর ইসলাম (৩৬), ও মৃত সোলেমান সরদার ছেলে   জুল হাউস (৬০), গত ৩০ই নভেম্বরে রাতি অনুমান ১টার সময় মাজবাড়ী গ্রামের পূর্ব পাশে খালের উপর কাচা রাস্তার উপর ধান ব্যবসায়ী কফিনুর রহমান এর উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে তাহাকে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নিলা ফোলা জখম করে তাহার নিকটে থাকা ধানের বস্তার ভিতর ৪,লক্ষ ৮০,হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে অতি দ্রুত চয়ে যায়।
মারপিট ও টাকা ছিনতাই এর বিষয়ে ধান ব্যবসায়ী কফিনুর রহমান গত শনিবার (৩ই  ডিসেম্বর) রাতি অনুমান ৮টার সময় ধুনট থানায় ৩,জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে ধুনট থানার এএসআই মোঃ সোহেল রানা জানান, ধান ব্যবসায়ী অভিযোগ টি  সরজমিনে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।