http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 19 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে সাব-রেজিস্ট্রার অফিসে ঢুকে ১ লাখ টাকা চুরি

admin
January 19, 2023 11:13 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে জমি দলিল করতে এসে মোজাম প্রামানিক নামের এক ব্যাক্তির পকেট থেকে নগদ এক লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। গত বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলা সাব-রেজিস্টার অফিসে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামের মরহুম মজিতুল্লাহ প্রামানিকের ছেলে।

এ ঘটনায় ওইদিন দুপুরে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগি। অফিসের সিসিটিভির ভিডিও ফুটেজে চক্রটির টাকা চুরির ভিডিও দেখা গেলেও এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। দিনদুপুরে সরকারী অফিসে ঢুকে চুরির ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন সেবা নিতে আসা অনেকেই।

ভুক্তভোগির ভাষ্য মতে, বুধবার সকাল অনুমান ১০ টায় ৫০ হাজার (পঞ্চাশ হাজার) টাকার দুইটি বান্ডিল মোট ১ লাখ (এক লাখ) টাকা নিজে শার্টের পকেটে নিয়ে ধুনট সাব-রেজিস্ট্রার অফিসে জমি দলিল রেজিঃ করতে যায়। দুপুর অনুমান ১২ টায় উক্ত অফিসের ভিতর কে বা কারা তার শার্টের পকেট থেকে টাকা কৌশলে তুলে নিয়ে চলে যায়।

কিছুক্ষণ পর পকেটের ওজন কম মনে হওয়ায় পকেটে হাত দিয়ে দেখতে পান তার টাকা চুরি হয়েছে। পরে টাকা না পেয়ে কান্নাকাটি শুরু করলে সেখানে স্থানীয় অনেক লোকের সমাগম হয়। পরবর্তিতে অফিসের ভিতরে থাকা সিসিটিভির ভিডিও ফুটেজে দেখতে পাওয়া যায় অজ্ঞাত ব্যক্তি তার পকেট থেকে টাকা তুলে নিয়ে চলে গেছে। সিসিটিভির ভিডিও ফুটেজে অজ্ঞাত ব্যক্তির মুখ চেনা যায় নাই।

ভুক্তভোগির ছোট ছেলে বাচ্চু প্রামানিকের স্ত্রী শ্যামলী বেগম চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন, ওইদিন তার শ্বশুর বড় মেয়ে জামাই ও প্রবাসী আব্দুল মান্নানের ভাতিজার নিকট থেকে জমি দলিল রেজিষ্ট্রি করার জন্য টাকা নিয়ে রেজিষ্ট্রি অফিসে যায় এবং দলিল লেখকের মাধ্যমে রেজিস্ট্রির জন্য দলিল জমা দেয়।

জমিদাতা নাবালক হওয়ায় ধুনট সাব-রেজিস্ট্রার অফিসের বিচারক (হাকিম) দেবদ্যুতি রায় জমি রেজিষ্ট্রি করেন নাই। এই সুযোগে উঁৎ পেতে থাকা চক্রটি অফিসের ভিতরে দুইটি বান্ডিল অসৎ উদ্দেশ্যে তুলে নেয়। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী থানায় হাজির হয়ে একটি অভিযোগ করেছেন। সিসিটিভির ভিডিও ফুটেজ দেখে চোর শনাক্তের চেষ্টা চলছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।