http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 13 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ফল ব্যবসায়ী সমিতির সভাপতি মোস্তফা, সাধারণ সম্পাদক তুষার!

admin
November 13, 2022 5:48 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া ফল ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মোঃ গোলাম মোস্তফা আকন্দ (হরিণ) প্রতীকে ৪৩৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। এপদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মাহমুদ শরিফ মিঠু (ছাতা) প্রতীকে পেয়েছেন ৩১৭ ভোট। সাধারণ সম্পাদক পদে মোঃ জুলফিকার আনাম তুষার (চেয়ার) প্রতীকে ৪৯৩ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আশরাফ পারভেজ (ডাব) প্রতীকে পেয়েছেন ৩৩১ ভোট। শনিবার (১২ নভেম্বর) শহরের স্টেশন রোড ফল মার্কেটে সকাল সাড়ে ৮ টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়ে রাতে ফলাফল ঘোষণা করা হয়। এবারের নির্বাচনে সংগঠনের ৯৬৯ জন ভোটারের মধ্যে ৯২৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এবারের নির্বাচনে সংগঠনের অনান্য পদে বিজয়ীরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ শফিকুল ইসলাম আরফান (জগ), সহ-সভাপতি মোঃ হুমায়ন কবীর তালুকদার (মোরগ), সহ-সাধারণ সম্পাদক মোঃ আজমল হোসেন (ডালিম), সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল বারী (কাপ পিরিচ), অর্থ সম্পাদক মোঃ রাসেল শেখ (তালা চাবি), দপ্তর সম্পাদক মোঃ নাহিদুল ইসলাম নাহিদ (হাতি), প্রচার সম্পাদক মোঃ আইনুল ইসলাম (গোলাপ ফুল), ধর্মীয় সম্পাদক মোঃ আব্দুল বাসিত আজমীর (পাঞ্জাবি), ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আলী (বাঘ), কার্য নির্বাহী সদস্য মোঃ রফিকুল ইসলাম (ক্যারেট)ও মোঃ রিমন ফকির (আম) নির্বাচিত হয়েছেন।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।