http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 24 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরের গ্রামীন রাস্তায় গাছ ফেলে ডাকাতি

admin
January 24, 2023 10:47 pm
Link Copied!

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়া শেরপুরের চান্দাইকোনা-ভবানীপুর সড়কের উদগ্রাম এলাকায় মুখোশধারী ডাকাতেরা ২৩ জানুয়ারি সোমবার রাতে রাস্তায় গাছ ফেলে মোটরসাইকেল আরোহী উবার কর্মী মো. রুমিনের (৩০) পথরোধ করে রশি দিয়ে হাত-পা বেঁধে টাকা ও মোবাইল নিয়ে গেছে। এ ঘটনায় বগুড়ার শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, নাটোর জেলার সিংড়া উপজেলার হাতিগাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে মো. রুমিন ঢাকা শহরে উবারের গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করতো। ২৩ জানুয়ারি সোমবার দুপুরে মোটরসাকেল নিয়ে ঢাকা থেকে বাড়ি ফিরছিল।

রাত পৌনে ১১ টার দিকে বগুড়া শেরপুরের চান্দাইকোনা-ভবানীপুর আঞ্চলিক সড়কের উদগ্রাম এলাকায় পৌছালে পূর্বে থেকে মুখোশ পরা দেশিয় অস্ত্রে স্বজ্জিত ৪ জন ডাকাত রাস্তার উপর গাছ ফেলে পথরোধ করে রুমিনকে রশি দিয়ে হাত-পা বেঁধে রাস্তার ওপর ফেলে দিয়ে তার কাছে থাকা ৯ হাজার ৮০০ টাকা ও একটি এন্ড্রোয়েড মোবাইল ফোন নিয়ে নেয়।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনাচর্জ মো. আতাউর রহমান খোন্দকার বলেন, দস্যুতার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আটক করার অভিযান অব্যাহত রয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।