http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 2 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে অভিমানে নবম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

admin
October 2, 2022 5:42 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে শাহবন্দেগী ইউনিয়নে যমুনা খাতুন (১৪) নামের এক নবম শ্রেণীর স্কুল ছাত্রী শনিবার রাত ৮টায় ফুলতলা দক্ষিণপাড়া গ্রামে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করেছে। নিহত যমুনা খাতুন ওই গ্রামের কালাম সিকদারের মেয়ে ও দি পারফেক্ট স্কুলের নবম শ্রেণীর ছাত্রী ছিলেন।

জানা যায়, যমুনা খাতুন দীর্ঘদিন ধরে পেটের ব্যাথায় ভুগছিলেন। গত দেড়মাস আগে ডাক্তারের নিকট চিকিৎসা নিতে গেলে এ্যপেন্ডিসাইড ধরা পড়ে। যমুনার বাবা গার্মেন্টস কোম্পানিতে চাকরি করেন। সে অপারেশন করতে চাইলেও টাকার অভাবে অপারেশন করতে না পারায় চিকিৎসা নিয়ে আসছিল। শনিবার বিকেলে যমুনা খাতুনের পেটে ব্যাথা শুরু হয়।

এ নিয়ে মায়ের সঙ্গে তার বকাবকি হয়। পরে যমুনা অভিমান করে রাত্রি ৭টায় নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। তার ঘরের দরজা বন্ধ দেখে মা ডাকাডাকি করে। এতে কোন সাড়া না পেয়ে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে গলায় ফাঁস দেওয়া অবস্থায় যমুনার ঝুলন্ত লাশ দেখতে পায়।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার জানান, শেরপুর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।