http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 30 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে আওয়ামীলীগ নেতা অভি হত্যার ঘটনায় মামলায় গ্রেপ্তার ৫

admin
September 30, 2022 6:31 pm
Link Copied!

বগুড়ার শেরপুরে পৌর আওয়ামী লীগ নেতা শেখ মর্তুজা কাওসার অভি (৩৮) হত্যার ঘটনায় আট জনের নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা করা হয়েছে।

গত বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে নিহত ওই আওয়ামী লীগ নেতার স্ত্রী খাদিজা আক্তার লিমা বাদি হয়ে এই মামলাটি দায়ের করেন।

মামলায় অভিযুক্তরা হলেন-শহরের নয়াপাড়া (কোর্টপাড়া) এলাকার নুরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (৩২), শেরুয়া গ্রামের পাকছার আলীর ছেলে রিয়াজুল ইসলাম বাপ্পি (৩৭), শহরের উলিপুর পাড়া আলতাব হোসেনের ছেলে এনামুল মুসলিমিন সোহাগ (৩৫), খন্দকারপাড়ার শফিকুল ইসলাম রাঞ্জুর ছেলে আব্দুল্লাহ আল মাহমুদ হিমেল (৩২), শেরপুর পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. রকি (২৭), নয়াপাড়া এলাকার মৃত জিল্লুর রহমানের ছেলে আরিফুর রহমান শুভ (৩৫),পূর্বদত্তপাড়া এলাকার গোলাম মোস্তফা ড্রাইভারের ছেলে সোহাগ হোসেন (৩০) ও নয়াপাড়া এলাকার জাহিদ হোসেন (২৬)।

এছাড়া আরও ৮-৯ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়। এরমধ্যে হিমেল, সোহাগ,বাপ্পি,শুভ ও জাহিদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এব্যাপারে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার জানান, এই হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে।
সেই সঙ্গে মামলার এজাহার নামীয় অভিযুক্ত হিমেল, সোহাগ,বাপ্পি,শুভ ও জাহিদ (পাঁচজন)কে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি মামলার অন্য অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।