http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 7 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে ঐতিহ্যবাহী দুবলাগাড়ী ঈদগাহ মাঠে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

admin
January 7, 2023 8:31 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া শেরপুর শহরের অদুরে ৬ জানুয়ারি শুক্রবার বিকাল ৫টায় ঐতিহ্যবাহী দুবলাগাড়ী ঈদগাহ মাঠে হাফেজিয়া মাদ্রাসা ও মসজিদের উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন দুবলাগাড়ী রুহুল আইটির চেয়ারম্যান জনাব রুহুল আমিন।

মাহফিলে সম্মানিত  অতিথি হিসাবে ছিলেন অত্র ঈদগাহ মাঠের সভাপতি ও ধুনট উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এবং শেরপুর ধুনটের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবুর রহমানের পুত্র প্রকৌশলী আসিফ ইকবাল সনি।

এসময় ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান বক্তা হিসাবে ছিলেন দেশ বরেণ্য মোটিভেশনাল ইসলামিক আলোচক ও মিডিয়া ব্যক্তিত্ব আলহাজ্ব অধ্যাপক মাওঃ মোঃ আব্দুস সালাম বগুড়া ও প্রধান আকর্ষণ বক্তা হিসাবে ছিলেন নন্দিত মোফাসসিরে কোরআন, সাড়া জাগানো ওয়ায়েজ আলহাজ্ব মাওঃ মুফতী আবু তালেব মোঃ সাইফুদ্দিন, আশুলিয়া ঢাকা।

এসময় মাহফিলে ঈদগাহ হাফেজিয়া মাদ্রাসার ৩ জন হাফেজ ছাত্রকে পাগড়ি প্রদান করা হয়।  উক্ত মাহফিলে উপস্থিত ছিলেন সহ সভাপতি হিসাবে আলহাজ্ব রফিকুল ইসলাম, আলহাজ্ব ইঞ্জিঃ মোঃ নায়েব আলী মন্ডল, আলহাজ্ব মোঃ আশরাফ আলী,মোঃ আবেদ আলী,বিশেষ অতিথি হিসাবে ছিলেন মোঃ রুবেল হাসান,

মোঃ আল আমিনসহ অত্র এলাকাবাসী ও ওলামায়ে কেরাম। সার্বিক ব্যবস্থাপনা ও সহযোগীতায় ছিলেন ইসলামিক জনপ্রিয় বক্তা ও ঐতিহ্যবাহী দুবলাগাড়ী হাফেজিয়া মাদ্রাসা ও মসজিদের মুহতামিম আলহাজ্ব হাফেজ ক্বারী আব্দুর রহমান মোল্লা, হুজুর কামাল উদ্দিন প্রমুখ।  সভা শেষে দেশ জাতির শান্তি ও মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।