http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 7 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে মারপিটের ৭দিন পর ঢাকায় যুবকের মৃত্যু

admin
January 7, 2023 11:23 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে প্রতিপক্ষের মারপিটের ৭দিন পর মো. মোনারুল ইসলাম (৩৫) নামের এক যুবকের ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। জানা যায়,

শুক্রবার (৬ জানুয়ারি) রাতে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মোনারুল উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে। তিনি শেরপুর উপজেলা সেমি অটো চালকল মালিক সমিতির সদস্যও বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, মোনারুলকে গত ৩০ ডিসেম্বর রাতে পার্শ্ববর্তী নওদাপাড়া গ্রামের জাহাঙ্গীরের বাড়িতে ডেকে নিয়ে যাওয়া হয়। তারপর প্রেমের সর্ম্পকের সুত্র ধরে তাকে বেদমভাবে মারপিট করা হয়। এরপর তার পরিবারের সদস্যরা তাকে বগুড়ায় হাসপাতালে ভর্তি করেন। কিন্তু তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়া হয়। সেখানেই শুক্রবার তার মৃত্যু হয়।

এব্যাপারে শেরপুর উপজেলার ১০ নং শাহবন্দেগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাও. আবুল কালাম আজাদ জানান, মারপিটে আহত হওয়া মোনারুল মারা গেছে বলে শুনেছি। শেরপুর থানার এসআই রবিউল ইসলাম জানান, ঘটনার বিষয়ে তদন্ত চলছে। তার লাশ ময়নাতদন্ত শেষে শেরপুরে আসলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারবো।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।