http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 16 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

admin
December 16, 2022 7:45 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। ১৬ ডিসেম্বর ভোর সাড়ে ৬ টায় উপজেলা পরিষদ শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন, শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন সরকারি দপ্তর, বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা আওয়ামীলীগ,শেরপুর প্রেসক্লাব, শেরপুর মডেল প্রেসক্লাব, শেরপুর উপজেলা প্রেসক্লাব, শেরপুর পৌরসভা, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, শহর ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংঠনের নেতাকর্মীরা শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে শেরপুর পৌর শহরের শিশুপার্ক শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন পৌরসভার মেয়র আলহাজ্ব জানে আলম খোকা, সম্মিলিত সাংবাদিক জোট ও জাতীয় যুব সংহতির নেতাকর্মীরা।

এদিকে মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ খানপুর ইউনিয়ন শাখার উদ্যোগে কয়েরখালী বাজারে দলীয় কার্যালয়ে সকাল ৯ টায় জাতীয় পতাকা উত্তোলন করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পরিমল দত্ত, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নের্তৃবৃন্দ। পতাকা উত্তোলন শেষে কয়েরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে দলীয় কার্যালয়ে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলের মালা দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়া ও সকল স্কুল ও কলেজ শিক্ষকরা সম্মিলিত ভাবে নিজ নিজ এলাকায় মহান বিজয় দিবস পালন করেছেন। শুক্রবার জুম্মার নামাজে বগুড়া শেরপুরে মসজিদ গুলোতে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেছেন প্রত্যেক ইমামগণরা।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।