http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 28 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে শেখ কামাল অ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

admin
January 28, 2023 11:00 pm
Link Copied!

 শেরপুর (বগুড়া) প্রতিনিধি:

 

বগুড়ার শেরপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা পর্যায়ে শিক্ষার্থীদের নিয়ে অ্যাথলেটিকস প্রতিযোগিতা আনুষ্ঠানের পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৮ জানুয়ারি) বিকেল ৪টায় শেরপুর সরকারি মডেল ডিজে হাইস্কুল খেলার মাঠে এই প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

 

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানার সভাপতিত্বে অ্যাথলেটিকস প্রতিযোগিতা আনুষ্ঠানের পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর ধুনট নির্বাচনী এলাকার মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: হাবিবর রহমান।

 

এসময় শেরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজমুল হকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার, শেরপুর সরকারি মডেল ডিজে হাইস্কুলের প্রধান শিক্ষক আকতার উদ্দিন, উলিপুর আমেরিয়া সমতুল্যা মহিলা ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল হাই বারী, শেরপুর শহিদিয়া আলিয়া মদ্রাসার অধ্যক্ষ মাও: হাফিজুর রহমান, আওয়ামীলীগ নেতা শামীম ইফতেখার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিদ্ধার্থ শংকর বাবু।

 

উপজেলা প্রশাসনের আয়োজনে এই অ্যাথলেটিকস প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ছাত্রছাত্রী ৩২টি ইভেন্টে অংশ গ্রহণ করে। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।