http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 2 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুর উপজেলা জুয়েলারি ব‍্যবসায়ী সমিতির উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ

admin
October 2, 2022 5:56 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:
সনাতন ধর্মাবলম্বীদের সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বগুড়ার শেরপুরে অসহায়-দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১ অক্টোবর ) সন্ধ্যা ৬টার দিকে পৌরসভার ৫নং ওয়ার্ডের কর্মকার পাড়া শিববাড়ি মন্দির প্রাঙ্গণে শেরপুর উপজেলা জুয়েলারি ব‍্যবসায়ী সমিতির উদ্যোগে এসব বস্ত্র বিতরণের আনুষ্ঠানিকতা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা পরিষদের সুনিল চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক মলয় কুমার কর্মকার, সহ সাধারণ সম্পাদক সুরজিত কর্মকার, সাংগঠনিক সম্পাদক অসিম মোহন্ত, দপ্তর সম্পাদক জাকিরুল ইসলাম জাকির প্রমূখ।

সাধারণ সম্পাদক মলয় কুমার কর্মকার বলেন, ২০১৮ সালে আমাদের এই শেরপুর উপজেলা জুয়েলারি ব‍্যবসায়ী সমিতির যাত্রা শুরু। এরপর আমরা সংগঠনটি রেজিস্ট্রশন করার পরে বিভিন্ন প্রোগ্রামে অংশ গ্রহণ করে থাকি।

যেমন রাষ্ট্রিয়ভাবে যে বিশেষ দিনগুলো পালন করা হয়, সেই সব বিশেষ দিনগুলো যথাযথ মর্যাদায় পালন করি, এছাড়াও ধর্ম বর্ণ নির্বিশেষে অসহায় গরীব পরিবারের মেয়েদের বিয়ে দিতে সাধ‍্যমত সাহায্য সহযোগিতার চেষ্টা করি। তাছাড়াও গরীব অসহায় দুস্থদের মাঝে ঈদ উৎসবসহ দূর্গা পূজোয় এই রকমভাবে সাধ‍্যমত বস্ত্র বিতরণ করে থাকি। এরই ধারাবাহিকতায় আজকের এই ক্ষুদ্র আয়োজন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।