http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 24 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুর থানা পুলিশের অভিযানে আড়াই কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

admin
September 24, 2022 4:35 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:
বগুড়ার শেরপুর উপজেলায় বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে শেরপুর থানা পুলিশ। আটকৃতরা হলেন, শাহবন্দেগী ইউনিয়নের উচড়ং গ্রামের আকছের আলীর ছেলে বাবু মিয়া ও সাধুবাড়ী গ্রামের ফজলুর রহমানের ছেলে খায়রুল ইসলাম। জানা যায়,
শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে শেরপুর থানা উপ-পরিদর্শক রবিউল ইসলাম জানান, বগুড়ার মাননীয় পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর নির্দেশনায় দুপুর সাড়ে ১২টার দিকে শাহ বন্দেগী ইউনিয়নের উচড়ং গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাবু মিয়ার বসত বাড়িতে বিক্রয়ের জন্য রাখা অবৈধ মাদকদ্রব্য ২ কেজি ৫০০গ্রাম গাঁজাসহ বাবলু মিয়া (৩৫) ও খায়রুল ইসলাম (৩০) কে আটক করা হয়। তিনি আরো জানান, তারা দুইজন দীর্ঘদিন ধরে অবৈধ মাদকদ্রব্য নিজ বাসায় রেখে শেরপুর উপজেলাসহ আশেপাশের বিভিন্ন উপজেলায় বিক্রয় করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এব্যাপারে শেরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খোন্দকার জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।