http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 18 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া সদরের গোকুলে কবরস্থান সহ জমি জবর দখলের চেষ্টা, থানায় অভিযোগ

admin
November 18, 2022 10:57 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া সদরের গোকুলে জমি ও কবর স্থান জবর দখলের চেষ্টা থানায় অভিযোগ। বগুড়া সদর থানার অভিযোগ সূত্রে জানা গেছে, সদরের গোকুল ইউনিয়নের গোকুল জামতলা নামক স্থানে গোকুল মধ্য পাড়া গ্রামের মৃত সেরু ফকিরের পুত্র বুধা ফকির ও মঙ্গলা ফকিরের কবর স্থান সহ তার পাশের গোকুল মৌজার জে এল ২৭, এমআরার খতিয়ান নং ২৪৪, দাগ নং ১১৯৩/৯৪ , জমির পরিমাণ ৫ শতাংশ ছাড়াও তাদের আরও অন্যান্য দাগের জমি গোকুল বিলপাড়া গ্রামের মৃত দবির সরদারের পুত্র আজম হোসেন, খায়রুল ইসলাম, বুলু মিয়া ও ধলুর পুত্র নয়ন গংরা জবর দখল করে আছে ও দখলের চেষ্টা করছে।

বুধা ফকির ও তার ভাই মঙ্গলা ফকির মারা গেলে বুধা ফকির শুধু মাত্র তিন কন্যা রেখে যান আর মঙ্গলা ফকিরের কোন সন্তান ছিল না। বুধা ফকিরের কন্যাদেন বিভিন্ন জায়গায় বিবাহ হয়। এর সুযোগে আজম গংরা জমি গুলি জবর দখল করে রাখে, জামতলা মহাসড়কের পূর্ব পাশে বুধাদের কবর স্থানও জবর দখলের চেষ্টা করে কবরস্থান চাষ করে।

এব্যাপারে বুধা ফকিরের মেয়ে খোতেজার পুত্র গড় মহাস্থান গ্রামের জালু মিয়া বাদী হয়ে আজম গংদের বিরুদ্ধে বগুড়া সদর থানায একটি অভিযোগ দায়ের করে। সদর থানার এ এস আই উজ্জল হোসেন ঘটনাস্থাল পরিদর্শন করে অন্যায়কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন। বাদীরা গরীব মানুষ হওয়াই সুষ্ঠ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।