http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 24 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া-৪ আসন উপ-নির্বাচনে আ.লীগনেতা হেলাল উদ্দিনকে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য সংবাদ সম্মেলন

admin
December 24, 2022 8:00 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া-৪ আসন (কাহালু-নন্দীগ্রাম) এলাকায় উপ-নির্বাচনে কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ২ বারের সাবেক পৌর মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজকে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য সংবাদ সম্মেলন করেন আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার সন্ধ্যায় কাহালু প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী টনি। তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন আগামী ১ ফেব্রæয়ারী/২৩ বগুড়া-৪, (কাহালু- নন্দীগ্রাম) আসনের উপ-নির্বাচন। এই নির্বাচনে কাহালুর মানুষের এবং দলের উন্নয়নে আওয়ামীলীগের প্রার্থী ৩ যুগের কান্ডারী উপজেলা আওয়ামীলীগের টানা কয়েক বারের সভাপতি ও পৌরসভার ২ বারের নির্বাচিত সাবেক মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজের বিকল্প নাই।

তাই তাকে উপ-নির্বাচনে নৌকা প্রর্তীক প্রদানের আবেদন জানিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আর্কষণ করেন। স্বাধীনতার ৪০ বছর পর ২০১১ সালে কাহালু পৌরসভা নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসনাকে নৌকা মার্কার মেয়র উপহার দিয়েছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ।

জাতির বিবেক সাংবাদিক বন্ধুগণ, আপনারা জানেন হেলাল উদ্দিন কবিরাজ ৭৫ এর পরবর্তী আওয়ামী রাজনীতির চরম দুঃসময় থেকে তার সকল মেধা ও শ্রম দিয়ে জামায়াতÑবিএনপি অধ্যুষিত কাহালু উপজেলায় আওয়ামী রাজনীতি প্রতিষ্ঠিত করেছেন। কাহালুতে আওয়ামীলীগ মানেই হেলাল উদ্দিন কবিরাজ।

তিনি একজন আওয়ামীলীগের পরিক্ষিত নেতা এটা আপনাদের কিন্তু অজানা নয়। কাহালু পৌরসভার মেয়র নির্বাচিত হয়ে কাহালু পৌরসভার যে উন্নয়ন করেছেন তা আর বগুড়ার কোন পৌরসভায় হয়নি। সুতরাং কাহালুর উন্নয়নে হেলাল উদ্দিন কবিরাজকেই আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দেওয়া প্রয়োজন। এই সত্যটুকুই পত্রিকায় প্রকাশের মাধ্যমে দলীয় নেত্রী শেখ হসিনার দৃ্িট আকর্ষন করবেন এটাই আমাদের প্রত্যাশা।

কাহালু উপজেলায় ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা পাশাপাশি নন্দীগ্রাম উপজেলায় ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা রয়েছে। ৭৫ এর পরে আমরা কাহালু উপজেলাবাসী কখনোও আওয়ামীলীগের এমপি পাইনি। তাই আমরা উন্নয়ন থেকে বঞ্চিত ও অবহেলিত। তাই আমরা এবার হেলাল উদ্দিন কবিরাজকেই যোগ্য প্রার্থী মনে করি। এটা শুধু আমাদেরই দাবী নয় এটি সকল শ্রেনী পেশার গণ মানুষের দাবী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও কাহালু পৌরসভার কাউন্সিলর আছমা বেগম, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, , উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাজেদুল ইসলাম খোকন,

, উপজেলা তাঁতীলীগের সভাপতি শাহিন ফকির, সাধারণ সম্পাদক শাহিন আলম বাবু কবিরাজ, , উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌগির আহম্মেদ রিতু, যুগ্ম সাধারণ সম্পাদক রাব্বি হাসান রনি, যুবলীগনেতা কামরুজ্জামান নয়ন সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।