http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 23 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি নেতাকর্মীদের উপর হামলা ও মামলা দিয়ে সরকার পতন অন্দোলন বন্ধ করা যাবেনা এমপি মোশারফ হোসেন

admin
November 23, 2022 12:43 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলা বিএনপির সাবেক সদস্য সচিব, জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন কাহালু ও নন্দীগ্রাম উপজেলা/পৌর এবং ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীর উপর হামলা ও মামলা দিয়ে সরকার পতন অন্দোলন বন্ধ করা যাবে না। তিনি আরও উল্লেখ করেন, নেতাকর্মীদের উপর হামলা ও মামলা হওয়ায় সরকার পতন অন্দোলন আরোও বেগমান হচ্ছে। কাহালু ও নন্দীগ্রাম বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীর বিরুদ্ধে হয়রানি মূলক মামলা দায়ের করায় তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অভিলম্বে মামলা প্রত্যাহারের জোর দাবী জানিয়েছেন এম পি আলহাজ্ব মো. মোশারফ হোসেন।

এছাড়াও বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করায় তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অভিলম্বে মামলা প্রত্যাহারের জোর দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন কাহালু উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র ফরিদুর রহমান ফরিদ, সিনিয়র সহ-সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান, সহ-সভাপতি ও বীরকেদার ইউ পি চেয়ারম্যান ছেলিম উদ্দিন, সহ-সভাপতি আব্দুল হান্নান, আব্দুল মান্নান, ফরিদ উদ্দিন ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক ও মালঞ্চা ইউ পি চেয়ারম্যান নেছার উদ্দিন, কালাই ইউ পি চেয়ারম্যান জোবায়দুল ইসলাম সবুজ সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।