http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 15 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপের ফাইনাল ম্যাচের লড়াইয়ে আর্জেন্টিনা ও ফ্রান্স

admin
December 15, 2022 10:37 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

ফাইনাল হবে দুই বারের বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স ও দুই বারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার মধ্যে। এই লড়াইয়ে কে হবেন তৃতীয় বারের মতো চ্যাম্পিয়ন।

আরেক লড়াই হবে গোল্ডেন বুট ও গোল্ডেন বল পাওয়ার জন্য কিলিয়ান এমবাপ্পে ও লিওনেল মেসির মধ্যে। ২০১৪ সালের বিশ্বকাপে লিওনেল মেসি হচ্ছেন সাবেক গোল্ডেন বুট ও গোল্ডেন বল পাওয়া সেরা খেলোয়াড় এবং কিলিয়ান এমবাপ্পে হচ্ছেন ২০১৮ সালের বিশ্বকাপে সাবেক সেরা উদীয়মান খেলোয়াড়।

চলতি বিশ্বকাপে দুইজনের গোল সংখ্যা ৫টি করে রয়েছে । এ্যাসিস্ট ৪ টি করে রয়েছে দুইজনের। দুই জনই দ্বিতীয় বার ফাইনালে খেলবেন। সব মিলিয়ে দুই জনের মধ্যে আনন্দ অনুভূতির মধুর লড়াই জমে উঠেছে। কে সেরা হন সেটা দেখতে রবিবার ১৮ ডিসেম্বর রাত পর্যন্ত অপেক্ষা করতে হবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।