http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 19 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী রেঞ্জে ডিসেম্বর/২০২২ মাসের অপরাধ পর্যালোচনা সভায় “শ্রেষ্ঠ জেলা” হিসেবে নির্বাচিত হয়েছে বগুড়া

admin
January 19, 2023 6:50 am
Link Copied!

বগুড়া প্রতিনিধিঃ

রাজশাহী রেঞ্জের ডিসেম্বর/২০২২ মাসে ৮ টি জেলার মধ্যে বিপুল ব্যবধানে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে জেলা পুলিশ, বগুড়া। ১৮ জানুয়ারি, ২০২৩ খ্রি. তারিখ (বুধবার) রেঞ্জ ডিআইজি কার্যালয়, রাজশাহীর পদ্মা কনফারেন্স রুমে ডিসেম্বর-২০২২ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ,

বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম মহোদয়। এ সময় আইজিপি মহোদয় সার্বিক কার্যক্রম বিবেচনায় শ্রেষ্ঠ কর্মকর্তাদের সনদপত্র ও ক্রেস্ট প্রদান করেন। শ্রেষ্ঠ জেলা হিসেবে বগুড়া নির্বাচিত হওয়ায় সম্মানিত প্রধান অতিথি মহোদয়ের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন বগুড়া জেলার পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম মহোদয়। বেস্ট অফিসার ইনচার্জ, সদর থানা, বগুড়া নির্বাচিত হওয়ায় এ সময় তিনিও পুরস্কার গ্রহণ করেন।

জনবান্ধব পুলিশী ব্যবস্থা প্রবর্তনপূর্বক অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ বগুড়া বিনির্মাণে জেলা পুলিশ, বগুড়া’র গর্বিত সদস্যগণ অঙ্গীকারাবদ্ধ ও দৃঢ়প্রতিজ্ঞ।
উল্লেখ্য যে, জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম মহোদয় পুলিশ সুপার, বগুড়া’র দায়িত্বভার গ্রহণের পর থেকে ১৭ মাসে রাজশাহী রেঞ্জে ১২ (বার) বার “শ্রেষ্ঠ জেলা” হিসেবে ১ম স্থান অধিকার করেছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।