http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 23 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক), বগুড়া এর সাথে জেলা পুলিশের স্বাস্থ্য সেবা বিষয়ে চুক্তি স্বাক্ষর

admin
October 23, 2022 12:36 am
Link Copied!

স্টাফ রিপোর্টার

গতকাল ২২ অক্টোবর শনিবার বগুড়ায় বাংলাদেশ পুলিশের স্থাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে এক চুক্তি সাক্ষরিত হয়েছে। দায়িত্ব পালনে অটল থাকেন পুলিশ সদস্যরা। ডিউটির টানে কর্মব্যস্ত থাকেন ২৪ ঘণ্টা। এর ফলে তাঁদের শরীরে বাসা বাঁধে রোগ-ব্যাধি। বগুড়ার অঞ্চলে কর্মরত পুলিশ সদস্য ও তাদের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন সম্মানিত পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম মহোদয়ের নেতৃত্বে বগুড়া জেলা পুলিশ।

আজ শনিবার (২২ অক্টোবর) পুলিশ সুপার মহোদয়ের কার্যালয়ের সম্মেলন কক্ষে ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক), বগুড়া এর সাথে জেলা পুলিশের স্বাস্থ্য সেবামূলক চুক্তি স্বাক্ষর হয়। উক্ত স্বাস্থ্য সেবা বিষয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সম্মানিত পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম মহোদয়।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ সহ ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক), বগুড়া এর ব্যবস্থাপনা পরিচালক ও অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই চুক্তির মাধ্যমে পুলিশ সদস্য ও তাদের স্ত্রী, সন্তান ও বাবা-মা, বগুড়া জেলা পুলিশ, সিআইডি বগুড়া,

৪ এপিবিএন, নিশিন্দারা, বগুড়া, পিবিআই বগুড়া, ট্যুরিস্ট পুলিশ বগুড়া, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার বগুড়া, হাইওয়ে রিজিয়ন বগুড়া এবং জয়পুরহাট জেলা পুলিশ সদস্যগণ এই চুক্তির আওতায় স্বাস্থ্য সেবা গ্রহণ করতে পারবেন। সেই সাথে কোন পুলিশ সদস্য তার/পরিবারবর্গের চিকিৎসার জন্য আইডি কার্ড উপস্থাপন করলে All Pathological and Biochemistry investigations, CT scan, MRI & On X-ray, ECG, Ultra sonography & ETT পরীক্ষার জন্য বিশেষ ফি ছাড়ের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।