http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 22 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খেলাধুলা
  9. খোলা কলাম
  10. গনমাধ্যাম
  11. গাইবান্ধা
  12. গাজীপুর
  13. চাকরি
  14. জয়পুরহাট
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শাজাহানপুরে সপ্তম শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু” হত্যা নাকি আত্মহত্যা? প্রশ্ন জনমনে

admin
January 22, 2023 12:30 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া শাজাহানপুরে মীম আকতার (১২) নামে আড়িয়া রহিমাবাদ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীর রহস্যজনক আত্মহত্যার ঘটনা ঘটেছে। স্থানীয়রা এ মৃত্যুর পিছনে কোন একটা ঘটনা রয়েছে বলে ধারনা করছেন।
নিহত মীম উপজেলার রহিমাবাদ মধ্যপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের মেয়ে।

শনিবার ২১ জানুয়ারী বিকেলে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, শোরগোল শুনে তারা নিহতের ঐ বাড়ীতে গিয়ে ঘরের তীরের সাথে ওড়না পেচিয়ে মীমের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। এ মৃত্যুর কোন কারন তারা জানতে পারেনি। তবে এর পিছনে রহস্য লুকিয়ে থাকতে পারে বলে তারা ধারনা করছেন।

এছাড়া ছোট একটা নাবালিকা শিশুকে হত্যাকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার অপচেষ্টা কিনা তা নিয়ে তারা সন্দেহ প্রকাশ করছেন। তবে নিহত মীমের পিতা মাতা ও স্বজনরা জানান, এ ঘটনা প্রসংগে তারা কিছুই জানেন না।

তবে প্রতিবেশী সুত্রে জানাগেছে, নিহত মীম গতকাল তার মায়ের সাথে বগুড়া শহর থেকে জামা কাপড় কিনে এনেছে এবং হাস্যোজ্জল মুখে বাড়ীতে ছিল। তাই হঠাৎ কি এমন ঘটলো যে সে গলায় ফাঁসি দিল? এমন প্রশ্ন সচেতন মহলের।

এদিকে শাজাহানপুর থানার ওসি আবদুল কাদের জিলানী জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া রহস্য উদঘাটন চলছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।