http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 1 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও চাঁদাবাজি বন্ধের দাবীতে বিক্ষোভ

admin
October 1, 2022 9:16 am
Link Copied!

আল আমিন হোসেন, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের চড়া চিথুলিয়া গ্রামে মিথ্যা মামলা প্রত্যাহার ও চাঁদাবাজি বন্ধের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। শনিবার বেলা ১১ টায় চড়াচিথুলিয়া মহাসড়কে আধাঘন্টা ব্যাপী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বিক্ষোভ শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান শফি, এলাকার ভুক্তভোগী মৎস্যজীবি রউফ মন্ডল, শিখন মন্ডল, খালেক মন্ডল প্রমুখ।

প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান শফি বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত মেম্বার প্রার্থী সেলিম মন্ডল এলাকায় বিভিন্ন অসামাজিক কার্যকলাপে লিপ্ত আছে। নেশাদ্রব্য, পিকনিকের নৌকায় নারী ব্যবসাসহ এলাকায় বিভিন্ন মানুষের কাছে থেকে চাঁদাবাজি করে আসছে। এইসব বিষয়ে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে প্রতিবাদ করলে সেলিম মন্ডল মারধর করে গত ২৩ সেপ্টেম্বর ৩ জনকে গুরুতর আহত করে। এরপরও ক্ষান্ত না হয়ে তারই লোক নারী ব্যবসায়ী রিপনকে দিয়ে আমাদের নামে মিথ্যা মামলা দায়ের করে।’

এসময় মৎস্যজীবি রউফ মন্ডল, শিখন মন্ডল, খালেক মন্ডল জানান, দীর্ঘদিন যাবৎ সেলিম মন্ডল ক্ষমতার দাপট দেখিয়ে এবং মৎস্যজীবি লীগের নেতা দাবী করে উন্মুক্ত জলাশয়ে মাছ ধরতে যাওয়া নিরীহ জেলেদের কাছে থেকে নৌকা প্রতি ৫শত টাকা করে চাঁদা আদায় করে আসছে। এগুলোর প্রতিবাদ করলেই জেলেদের মামলা করে হামলা চালিয়ে হয়রানি করেন।

এ বিষয়ে অভিযুক্ত সেলিম মন্ডলের কাছে জানতে চাইলে তিনি সব অভিযোগ অস্বীকার করে জানান, ‘ প্রায় ২০ বছর ধরে প্রভাবশালী শফি সাহেব নিজেই জেলেদের নিকট থেকে চাঁদাবাজী করে আসছেন। সেইসাথে শফি সাহেব জুয়া থেকে শুরু করে সব ধরনের অসামাজিক কাজের সাথে লিপ্ত। তার বিরুদ্ধে কথা বললেই তিনি নানা রকম হয়রানি করেন।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।