http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 13 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

সরকারের উন্নয়ন দেখে দলে দলে সবাই আওয়ামী লীগে যোগদান করছে – মজিবর রহমান মজনু

admin
January 13, 2023 11:05 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া শেরপুরে খানপুর ইউনিয়ন আওয়ামীলিগ ৫ নং ওয়ার্ড শাখার উদ্যোগে ১৩ জানুয়ারি শুক্রবার বিকাল ৫ টায় ভান্ডার কাফুরা গ্রামে নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেন,আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে দেশের মানুষ খুব খুশি ।

উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। এত উন্নয়ন দেখে ও আওয়ামীলীগের আদর্শে আদর্শিত হয়ে দলে দলে সবাই আওয়ামী লীগে যোগদান করছেন। এরই ধারাবাহিকতায় খানপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার প্রায় দুই শতাধিক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করায় আমরা খুশি। আশা করি যারা ভুল পথে আছেন তারা সবাই সংশোধন হয়ে আওয়ামী লীগের পতাকাতলে এসে দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারকে সহযোগিতা করবেন।

খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আলহাজ্ব গোলাম ফারুক, সহ-সভাপতি আলহাজ্ব মুন্সী সাইফুল বাড়ি ডাবলু, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী, খানপুর ইইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পরিমল দত্ত প্রমূখ।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।