http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 25 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

সার্বিয়াকে ২ গোলে হারিয়ে ব্রাজিলের জয়,স্বপ্নের অভিষেকে’ব্রাজিলের নায়ক “ফরোয়ার্ড”

admin
November 25, 2022 2:12 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি স্পোর্টস ডেস্ক:

দেশের হয়ে সাম্প্রতিক দুর্দান্ত ফর্ম বিশ্বকাপেও বয়ে আনলেন রিশার্লিসন। ২৫ বছর বয়সী ফরোয়ার্ড প্রথমবার বিশ্ব মঞ্চে খেলতে নামার উপলক্ষ রাঙালেন আলো ঝলমলে পারফরম্যান্সে। জোড়া গোল করে দলের জয়ে রাখলেন সবচেয়ে বড় অবদান।

লুসাইল স্টেডিয়ামে বৃহস্পতিবার রাতে ‘জি’ গ্রুপের ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করে রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল।

অসাধারণ পারফরম্যান্সে ম্যাচের সেরা রিশার্লিসন।

গোলশূন্য প্রথমার্ধের পর ৬২তম মিনিটে দলকে এগিয়ে নেন তিনি। বল পায়ে দারুণ কারিকুরিতে প্রতিপক্ষের চ্যালেঞ্জ সামলে বক্সে ঢোকেন নেইমার। কাছেই ছিলেন ভিনিসিউস জুনিয়র, বল নিয়ন্ত্রণে পেয়েই শট নেন তিনি। গোলরক্ষক ঝাঁপিয়ে ফেরালেও রাখতে পারেননি নিয়ন্ত্রণে, ছয় গজ বক্সের মুখে বল পেয়েই ডান পায়ের শটে বাকি কাজ সারেন রিশার্লিসন।

৭৩তম মিনিটে চোখধাঁধানো গোলে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। বাঁ দিক থেকে সাইড ফুট ক্রস বাড়ান ভিনিসিউস, আর বাঁ পায়ের টোকায় বল উপরে তুলে শরীরটকে শূন্যে ভাসিয়ে দুর্দান্ত ওভারহেড কিকে ঠিকানা খুঁজে নেন টটেনহ্যাম হটস্পার ফরোয়ার্ড।

ব্রাজিলের হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ সাত ম্যাচে রিশার্লিসনের গোল হলো ৮টি।

২০১৪ সালে নেইমারের পর প্রথম ব্রাজিলিয়ান খেলোয়াড় হিসেবে বিশ্বকাপের ম্যাচে জোড়া গোল করলেন তিনি।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।