http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 25 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

স্বামীর নির্যাতন সহ্য করতে না পেয়ে সংবাদ সন্মেলনের মাধ্যমে শাস্তির দাবী

admin
September 25, 2022 11:01 am
Link Copied!

স্টাফ রিপোর্টার
বগুড়া সদর উপজেলা নুনগোলা ইউনিয়নের আশোকোলা গ্রামে রানু বেগম তার স্বামীর নির্যাতন সহ্য করতে না পেয়ে বাঘোপাড়ায় সংবাদ সন্মেলন করেন।
সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে আশোকোলা ঘাসুয়াপাড়া গ্রামের শাহিনের স্ত্রী রানু বেগম জানান তার স্বামী আশোকোলা গ্রামের মৃত রইচ উদ্দিনের পুত্র ও নুনগোলা ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক শাহিন।

তার সাথে গত ২২বছর পূর্বে বিয়ে হয়। তাদের ঘরে ৩জন পুত্র সন্তান রয়েছে। তাকে ঠিকমত ভরণ পোষণ দেয় না। গোপনে সে নাকি আরও একটি বিয়ে করেছে। সে কারণে নির্যাতনের মাত্রা আরও বেড়ে দেয়। এই সূত্র ধরে সে ২৫/৯/২২ ইং তারিখ অনুমান সকাল ৮ টায় বিনা কারনে আমাকে লোহার রড, কাঠের বাটাম দিয়ে অমানষিক নির্যাতন করে রক্তাক্ত যখম করে। উপস্থিত স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরও বলেন আমি আমার স্বামীর অত্যাচার সহ্য করতে না পেয়ে সংবাদ সন্মেলনে সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের নিকট তার বিচার দাবী করছি।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।