https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 27 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা-রেজাউল করিম বাদশা

admin
January 27, 2023 8:58 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া সদর উপজেলা বিএনপির উদ্যোগে শুক্রবার বিকেলে বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের খাতেম আদর্শ বিদ্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রেরিত শীতবস্ত্র অসহায় ও শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হয়।

বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খাঁন রুবেলের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বগুড়া জেলা বিএনপির সভাপতি ও বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশা বলেন, আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে।

কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের কাথা চিন্তা করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রেরিত শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ দিয়ে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত।

অসহায় মানুষকে দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা যাদের নেই, তাদের ইবাদত আল্লাহর দরবারে কবুল হবে না। সুতরাং নামাজ, রোজার সঙ্গে জনকল্যাণের তথা মানবিকতা ও নৈতিকতার গুণাবলি অর্জন করাও জরুরি। বগুড়া সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সালেহ নয়নের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা,

বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ জহুরুল আলম, বগুড়া জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক নাজমা আকতার। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ছামছুল আলম মন্ডল, সহসভাপতি সহিদুল ইসলাম সরকার, ফেরদৌস আলম পিলু, নামুজা ইউনিয়ন বিএনপির সভাপতি আবু বকর সিদ্দিক, লাহিড়ী পাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মাফতুন আহমেদ, নুনগোলা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রশিদ বজলু,

সাধারণ সম্পাদক শাহ আলম জনি, রাজাপুর ইউনিয়ন বিএনপির সহসভাপতি খায়রুল ইসলাম, শাখারিয় ইউনিয় বিএনপির সাধারণ সম্পাদক হাসান জাহিদ হেলাল, সাবগ্রাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর কবির সাজু, ফাপোর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কামাল হোসেন, নিশিন্দারা ইউনিয় বিএনপির সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মানিক,

সাংগঠনিক সম্পাদক আল আমিন পেস্তা, বগুড়া সদর উপজেলা মহিলাদলের সভাপতি হাজেরা বেগম, বগুড়া সদর উপজেলা শ্রমিকদলের সভাপতি আমিনুর ইসলাম, বিএনপিনেতা আসাদুল হক টুকু, আব্দুল কুদ্দুস, আলহাজ¦ মোজাফ্ফর হোসেন, বগুড়া সদর উপজেলা কৃষক দলের সদস্য সচিব এবিএম মিলন প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।