https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 17 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ৩০ ফুট লম্বা পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের র‌্যালি

admin
November 17, 2022 4:57 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

দুয়ারে কড়া নাড়ছে বিশ্বকাপ ফুটবলের ২২তম আসর। কাতারের মাটিতে এবারের বিশ্বকাপ ট্রফি যাবে ম্যারাডোনার দেশ আর্জেন্টিনার ঘরে, এমন আত্মবিশ্বাসে বলিয়ান হয়ে বগুড়ায় ৩০ ফুট লম্বা পতাকা নিয়ে বর্ণাঢ্য র‌্যালি করেছে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে আলতাফুন্নেছা খেলার মাঠ র‌্যালিটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে প্রায় কয়েকশ আর্জেন্টিনা ভক্ত অংশ নেয়।

আয়োজক কমিটির সদস্য সজল শেখ জানান, আগামী ২২ তারিখ আর্জেন্টিনা দলের খেলা। প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে আমরা আনন্দ র‌্যালি করেছি। যেহেতু এবার মেসির শেষ বিশ্বকাপ তাই এ বিশ্বকাপটি খুব স্পেশাল।

তিনি আরও জানান বিশ্বকাপ ফুটবলের এ উন্মাদনা দেশের ফুটবলের জন্য খুবই ইতিবাচক। আর এ উন্মাদনাকে কাজে লাগিয়ে একদিন আমাদের দেশের ফুটবলও এগিয়ে যাবে এটাই বিশ্বাস করি।

এসময় সমর্থকদের শরীরে নীল-সাদা রং দিয়ে আর্জেন্টিনার পতাকা অঙ্কন করা ছিল। তাদের গায়ে ছিল আর্জেন্টিনার জার্সি ও হাতে ছিল খেলোয়ারদের নামের ফেস্টুন ও প্লে কার্ড। এ মিছিলে ছিল বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র। এ মিছিলে অংশ নেয় ছাত্র-শিক্ষক, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশাজীবির আর্জেন্টটাইন সমর্থকরা। আগামী ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে কাতার বিশ্বকাপ। এ আসরে ৩২টি দল অংশ নেবে।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।