https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 3 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে নাতির রাম দা’র কোপে নানী খুন

admin
May 3, 2024 12:18 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে নাতির রাম দা’র কোপে নানী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার পৌরসভার এলাকার আচলাই ডারাপাড় গ্রামে। খুনের ঘটনায় পুলিশ আপেল (২৬) কে গ্রেফতার করে । আটকৃত যুবক চকভোলাখাঁ গ্রামের দছি প্রাং এর ছেলে বলে জানা যায়।

নিহতর ছেলে এরশাদুল ইসলাম বলেন শিবগঞ্জ পৌর এলাকার আচঁলাই ডারারপাড় গ্রামের কৃষক তাজুল ইসলামের দখলীয় ১২শতাংশ জমি নিয়ে ছামসুল ইসলাম সাথে দীর্ঘদিন যাবৎ বিবাদ চলে আসছে। এই বিরোধের জের ধরে গত ১ মে (বুধবার) দুপুর ১২টার দিকে চকভোলাখাঁ গ্রামের পাশ দিয়ে এরশাদ বাড়ি ফেরার পথে তার পথরোধ করে প্রতিপক্ষ সামছুল ইসলাম ও তার ছেলে সৈকত (২০) তাদের লোকজন। এসময় কোন কিছু বুঝে উঠার তাকে মারপিট করে ।

এসময় এরশাদের মা ফিরোজা বেগম এগিয়ে এলে তার নাতী সৈকত রাম দা দ্বারা কোপ মারলে নানী গুরুতর অবস্থায় মাটিতে লুটে পরে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শজিমেকে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। ঐ দিন রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। এঘটনায় রাতেই নিহতের স্বামী তাজুল ইসলাম বাদী হয়ে ৬জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে চকভোলাখাঁ গ্রামের দছি প্রাং এর ছেলে আপেল (২৬)কে গ্রেফতার করে।
নিহতর স্বামী তাজুল ইসলাম বলেন, গত ১লা মে উল্লেখিত ১২শতাংশ জমি নিয়ে উভয় পক্ষের সন্মতিতে জমি পরিমাপের কথা ছিলো। সেখান থেকে ফেরার পথে আমার স্ত্রীকে সৈকত রড ও হাসুয়া দিয়ে মাথায় আঘাত করে। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, তাৎক্ষণিক অভিযান চালিয়ে ১জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের অচিরেই গ্রেফতার করে আইনের আওতায় নেওয়া হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।