https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 26 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে দুই ছিনতাইকারিসহ গ্রেফতার ৪

admin
January 26, 2023 11:18 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার আদমদীঘিতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুইজন ছিনতাইকারি ও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদের নিকট থেকে ছিনতাই হওয়া একটি অটোচার্জার, ৫৩ পিস ট্যাপেনটাডল ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারি ) অভিযান চালিয়ে এসব উদ্ধারও চারজনকে গ্রেফতার করে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, গত ১১ জানুয়ারি রাতে আরজি নওগাঁর ইমরান হোসেন নামের এক ব্যক্তির ব্যাটারি চালিত অটোচার্জার গাড়ি আদমদীঘির সান্তাহার এলাকা থেকে যাত্রী বেশে কয়েকজন ছিনতাইকারি চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় প্রযুক্তি ব্যবহার করে গত বৃহস্পতিবার দুপুরে সান্তাহারের তারাপুর কার্লভাটের নিকট থেকে ছিনতাই হওয়া অটোচার্জার উদ্ধারসহ দুই ছিনতাইকারিকে গ্রেফতার করা হয়। এরা হলো, আরজি নওগাঁয় বসবামকারি আব্দুর রাজ্জাকের ছেলে রাকিব হোসেন (২২) ও নিউ সাহাপুর গ্রামের মন্তাজ আলীর ছেলে ফারুক হোসেন (৪০)।

এছাড়া একই দিন উপজেলার পোওতা এলাকা থেকে ৫৩ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের বাবলু মিয়ার ছেলে মিজানুর রহমান (৩০) এবং কালাইকুড়ি পুকুরপাড় হতে ১০০ গ্রাম গাঁজাসহ সান্তাহার চা বাগান এলাকার সাজেদুর রহমান সাজুর ছেলে নুর নেওয়াজ মো: নাছিম আহম্মেদ দোলন ওরফে মাসুদ (৩২) কে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।