https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 14 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার গাবতলী দূর্গাহাটা ৮নং ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত

admin
December 14, 2022 10:17 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া গাবতলী উপজেলা ১৪ই ডিসেম্বর বুধবার দুর্গাহাটা ৮নং ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন দুর্গাহাঁটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আজিজার রহমান। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন মিঠু,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী,সাহা কুমার, নুরুল হক লিলু,জাহাঙ্গীর আলম, দুলু ,দুর্গাহাটা ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল রহমান, সীমান্ত,ছাত্রলীগের সভাপতি বকুল মন্ডল,যুবলীগের সাধারণ সম্পাদক পাবলেট হোসেন প্রমূখসহ অন্যান্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠান শেষে ৮নং ওয়ার্ড কৃষক লীগের বেলায়েত হোসেন বেলালকে সভাপতি,জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক ও আলতাফ হোসেনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।