https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 20 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

admin
November 20, 2022 3:59 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলা ছাত্র লীগের ঘোষিত কমিটি বাতিলের দাবীতে শিবগঞ্জ ছাত্র লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
রবিবার বিকালে উপজেলা ছাত্র লীগ এর সাধারণ সম্পাদক মাসুম পারভেজ মুকুলের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল পৌর শহর প্রদক্ষিণ করে।

পরে বঙ্গবন্ধুর স্কয়ার চত্বরে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন গুড়া জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খাবিরুল ইসলাম তুহিন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিথিলেস কুমার প্রসাদ, জেলা ছাত্রলীগ কর্মী স্বর্ণ শুভ্র সরকার রনি, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম সানি, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হক বাবু, শিবগঞ্জ পৌর ছাত্রলীগেরযুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হাসান, ছাত্রলীগ নেতা শুভ , পলাশ, ইউনিয়ন ছাত্র লীগ নেতা শাকিরুল ইসলাম প্রমুখ।

বক্তরা বলেন বগুড়া জেলা ছাত্র লীগ কমিটিতে অযোগ্য, অছাত্র, ব্যবসায়ী মাদক মামলার আসামী বহিরাগত ও জেলা ছাত্রলীগের সাথে সম্পৃক্ত না থাকাদের রাখা হয়েছে। যাহা ছাত্র লীগ দলের ভাব মূর্তি ক্ষুন্ন হচ্ছে এবং প্রকৃত ছাত্র লীগ নেতাকে কমিটিতে স্থান না দেওয়ায় দলের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হচ্ছে। তাই অবিলম্বে এই ঘোষিত কমিটি বাতিলের আহ্বান জানান। অন্যথায় আগামীতে আরও বড় ধরণের কর্মসূচি দিবে বলে বিক্ষোভ সমাবেশে বক্তবা মত ব্যক্ত করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।