https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 29 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া দুপচাচিয়ায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২৪” উদযাপন উপলক্ষ্যে মেলা উদ্বোধন

admin
April 29, 2024 11:51 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:

অদ্য ২৯/০৪/২০২৪ খ্রি. তারিখে সকাল ১০:০০ টায় বগুড়া জিলা স্কুল অডিটরিয়ামে বগুড়া জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ সাইফুল ইসলাম “জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২৪” উদযাপন উপলক্ষ্যে “৪৫তম বিজ্ঞান মেলা, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ২০২৪” এর উদ্বোধনী অনুষ্ঠান দুপুর ১২টায় দুপচাঁচিয়া উপজেলায় বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং বঙ্গবন্ধু কর্নার ও লাইব্রেরি উদ্বোধন করেন।

দুপুর ০১:৩০ টায় তালোড়া ইউনিয়নের দেবরাশন আশ্রয়ণ প্রকল্পে উপকারভোগীদের মাঝে মতবিনিময় সহ প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা ও ছাগল বিতরণ করেন। দুপুর ২টায় দুপচাঁচিয়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, বীর মুক্তিযোদ্ধা, ছাত্র- শিক্ষক, পেশাজীবী ব্যক্তিবর্গ সহ সরকারি কর্মকর্তাদের সাথে সর্বজনীন পেনশন কর্মসুচি সংক্রান্ত মতবিনিময় সভায় উপস্থিত হন। আগত সকলকে সর্বজনীন পেনশন কর্মসুচিতে নিবন্ধন করার জন্য উদ্বুদ্ধ করেন এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও গাছ বিতরণ করেন। পরিশেষে দুপচাঁচিয়া উপজেলা অফিসার ক্লাব এর নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।