https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 26 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ৮৪ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

admin
April 26, 2024 2:57 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

গোপন সংবাদের ভিত্তিতে রংপুর থেকে ঢাকা গামী ১টি মোল্লা ট্রাভেলস পরিবহন বাসযোগে যাত্রীবেশে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৫ই এপ্রিল) রাত সাড়ে ১টার দিকে র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানার মাটিডালি এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বক্তারপুর গ্রামের কাশেম ইসলাম এর ছেলে মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম (৩৫), ও ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল থানার কৌচল গ্রামের মৃত আব্দুল বারেক এর ছেলে মাদক ব্যবসায়ী মারুফ হোসেন (১৯) নামের দুই ব্যক্তির বসা সিটের নীচে থেকে বিশেষ কায়দায় রক্ষিত ৮৪ বোতল ফেন্সিডিল, ২ টি মোবাইল, ২টি সীম ও নগদ ২ হাজার ৯ শত টাকাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।