https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 20 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুর বারমাইলে আসক ফাউন্ডেশনের উদ্যোগে হুইল চেয়ার ও নগদ অর্থ প্রদান

admin
April 20, 2024 11:10 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার কাহালুর বাইমাইলে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন কাহালু ও দুপচাঁচিয়া উপজেলা স্পেশাল কমিটির অফিস উদ্বোধন উপলক্ষে শনিবার (২০ই এপ্রিল) ৩ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও ১৫ জন গরীব দুস্থ ও অসহায় মানুষের মাঝে চিকিৎসা সেবা বাবদ নগদ অর্থ প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন কাহালু ও দুপচাঁচিয়া উপজেলা স্পেশাল কমিটির উপদেষ্টা এস এম আকরাম হোসেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরকেদার ইউ পি চেয়ারম্যান ছেলিম উদ্দিন প্রামানিক। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান। অনুষ্ঠানের উদ্বোথন করেন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন বগুড়া জেলা কমিটির সভাপতি মো. সাজেদুল রহমান সুজন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, বীরকেদার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দুপচাঁচিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বেলাল হোসেন, বীরকেদার ইউ পি সদস্য জবিবর রহমান জবু, আসক ফাউন্ডেশন কাহালু ও দুপচাঁচিয়া উপজেলা স্পেশাল কমিটির সভাপতি শহিদুল শেখ, সাধারণ সম্পাদক ফেরদৌস রহমান সাকিদার, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ সাখাওয়াত হোসেন সৈকত সহ আসক ফাউন্ডেশনের অন্যান্য সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।