https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 24 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে চিকাশী ইউনিয়ন আ’লীগের সভাপতির বিরুদ্ধে মানববন্ধন

admin
August 24, 2023 1:31 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনট উপজেলার ৩নং চিকাশী ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি আলেফ বাদশার একটি মাদক সেবনের ছবি ভাইরাল হওয়ায় তাকে বহিস্কার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

 

বুধবার (২৩ আগস্ট) বিকাল অনুমান ৫ টার দিকে ৩নং চিকাশী ইউনিয়নের মফিজ মোড়ে এলাকায় মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মাদক সেবন করে আওয়ামীলীগের ও এলাকার ভাবমূর্তি এবং পরিবেশ নষ্ট করায় তাকে দল থেকে বহিস্কার এবং আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্থানীয় এলাকাবাসী এই মানবন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন কর্মসূচিতে অংশনেয়া আব্দুল্লাহ আল মামুন বলেন, সম্প্রতি চিকাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলেফ বাদশার মাদক সেবনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ছবিতে দেখা যায়, একটি ঘরে চেয়ারে বসে কলকি হাতে নিয়ে গাঁজা সেবন করছেন আলেফ বাদশা। এনিয়ে এলাকায় ও রাজনৈতিক অঙ্গনে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে।

শিক্ষক আব্দুল্লাহ আল মামুন আরো জানান, চিকাশী ইউনিয়ন আ’লীগের সভাপতি আলেফ বাদশা শুধু গাঁজা সেবনই নয়, এলাকায় গড়ে তুলেছেন মাদকের সম্রাজ্য। রাত-দিন তার বাড়িতে গাঁজা ও ইয়াবা সেবনের আসর বসে।

 

তার লোক দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করেন। তার কারনে এলাকার উঠতি বয়সের যুবকেরা মাদকে আসক্ত হয়ে পড়ছে। কিন্তু সে প্রভাবশালী হওয়ায় কেউই তার বিরুদ্ধে কথা বলার সহস পায় না। এমনকি দলীয় পদে থাকায় প্রশাসনও তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারেনি। তাই মাদক ব্যবসায়ী ওই আ’লীগ নেতাকে বহিস্কারসহ গ্রেফতারের দাবিতে এলাকাবাসী এই মানববন্ধন কর্মসূচি পালন করে।

এবিষয়ে চিকাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলেফ বাদশা বলেন, আমার ছবি কম্পিউটারে এডিট করে আমার মানসম্মান নষ্ট করার জন্য এসব অপকর্ম চলে যাচ্ছেন, আমার প্রতিপক্ষ ব্যক্তিরা, আমি কখনো গাজা ও মাদক সেবন করি না, আমি নিজে একজন অসুস্থ রোগী তাই সব সময় নিশা ও মাদক থেকে আমি দূরে থাকি।

এবিষয়ে ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক বলেন, কোন ব্যক্তির অপরাধ কোন ভাবেই দল বহন করবে না। তাই বিষয়টি দলীয়ভাবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন চিকাশী ইউনিয়নের প্রবীন আওয়ামীলীগ নেতা মমতাজ উদ্দিন, উপজেলা আ’লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শাহাদত হোসেন, শিক্ষক আব্দুল্লাহ আল মামুন, স্থানীয় বাসিন্দা আব্দুস সালাম, হানজেলা, ফরিদ উদ্দিন, বাদশা মিয়া, জুয়েল প্রমূখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।