https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 1 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি আহত ৬

admin
May 1, 2024 4:12 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুসুম্বি ইউনিয়নের গোসাইবাড়ী বস্তিপাড়া এলাকায় ৩০ এপ্রিল মঙ্গলবার সকাল ১১টায়  মারপিটের ঘটনায় ৬ জন আহত হয়েছে। আহতরা হলেন, রফিকুল ইসলাম (৪৫) নান্টু মিয়া (৩৫), শেফালী বেগম (২৮), মনোয়ারা বেগম (৪৫) খাদিজা খাতুন (৩৩), মিন্টু মিয়া (৩৪)। এদের মধ্যে আশংকা জনক অবস্থায় রফিকুল ইসলাম ও নান্টুকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ঘটনায় রোজিনা খাতুন বাদি হয়ে ১২ জনের নাম উল্লেখ করে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

স্থানীয় ও অভিযোগ সুত্রে জানা যায়, ওই এলাকার নুরুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন ও মৃত জামিল প্রামানিকের ছেলে নুরুল ইসলামের সঙ্গে একই গ্রামের শাজ আলমের পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। মঙ্গলবার সকাল ৮টায় শাহ আলমের স্ত্রী রোজিনা খাতুন তার বাড়ীর পাশে একটি সজিনার গাছ লাগায়। সকাল ১১টার দিকে সেই সজিনার গাছ নুরুল ইসলাম তুলে ফেলে। তখন রোজিনা খাতুন গাছ তোলার কারণ জানতে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এক পর্যায়ে নুরুল ইসলাম ও তার ছেলে চাকু, দা, হাসুয়া, লোহার রড নিয়ে হামলা চালিয়ে ৬জনকে গুরুতর আহত করে। আহতদের আত্মচিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আশংকা জনক অবস্থায় রফিকুল ইসলাম ও নান্টুকে উন্নত চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।