https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 15 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার হত্যা মামলার প্রধান আসামী সাভার থেকে গ্রেফতার করেছে র‍্যাব

admin
February 15, 2024 4:18 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

গত ০৯/০২/২০২৪ তারিখ বিকাল অনুমান ০৫.০০ ঘটিকায় সান্তাহার চা বাগানে জনৈক মোঃ আইয়ুব আলী এর ‘মনোয়ারা ভিলা’ নামক ভাড়া বাসার ভিতর আঃ রশিদ ধারালো বটি দিয়ে ভিকটিম রাজিয়া সুলতানার শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি কোপ মেরে গুরুতর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। ভিকটিমকে রক্তাক্ত জখম অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, বগুড়ায় রেফার করেন। পরবর্তীতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শমিজেক) আশংকাজনক অবস্থায় ভিকটিমকে ভর্তি করানো হলে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ১০/০২/২০২৪ তারিখ সকাল অনুমান ০৭.৪৫ ঘটিকায় ভিকটিম মৃত্যুবরণ করে। ভিকটিমের মা কর্র্তৃক দাখিলকৃত অভিযোগের প্রেক্ষিতে আদমদীঘি থানার মামলা নং-১১, তারিখ-১২/০২/২০২৪ খ্রি. ধারা-৩০২ পেনাল কোড-১৮৬০ রুজু হয়।

এ ধরনের নৃশংস হত্যার ঘটনাটি বগুড়া জেলাসহ সারা দেশে চাঞ্চল্যের সৃষ্টি করে এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় আলোড়ন তৈরি করে। আসামীকে দ্রুত গ্রেফতার করতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ ইং তারিখ বিকাল অনুমান ১৫.২০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া ও র‌্যাব-৪, সিপিসি-২, নবীনগর, সাভার, ঢাকা এর যৌথ অভিযানে গাজীপুর জেলার সদর থানাধীন সালনা বাজার এর কাঁথারা এলাকা হতে পলাতক আসামী মোঃ আঃ রশিদ (৫৫), পিতা- মোঃ বদিউজ্জামান, সাং-শ্রীকান্দর(গুচ্ছগ্রাম), থানা-গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে গ্রেফতার করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।