https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 15 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় অসুস্থ অবস্থায় রোহিঙ্গা যুবক উদ্ধার

admin
February 15, 2024 4:21 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শাজাহানপুরে অসুস্থ অবস্থায় রুবেল মোহাম্মদ (২২) নামে এক রোহিঙ্গা যুবককে উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার গণ্ডগ্রাম থেকে জাতীয় পরিসেবা ‘৯৯৯’ এ খবর পেয়ে তাকে উদ্ধার করা হয়। তিনি বর্তমানে শাজাহানপুর থানা পুলিশের হেফাজতে আছেন৷

রুবেল মিয়ানমারের রাখাইন অঞ্চলের মুন্ডু এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। বর্তমানে তিনি কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের বালুখালী ক্যাম্পে বসবাস করেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, বিকেলে গণ্ডগ্রামের বাসিন্দারা রুবেলকে অসুস্থ অবস্থায় সড়কে শুয়ে থাকতে দেখেন। এ সময় এক ব্যক্তি জাতীয় পরিসেবা ‘৯৯৯’ এ কল দিয়ে পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে রুবেলকে উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়৷ ওই সময় হাসপাতালের দায়িত্বে থাকা এক স্টাফ পুলিশকে জানান ওই যুবক দুইদিন আগে (১২ ফেব্রুয়ারি) অজ্ঞাত পরিচয়ে চিকিৎসা নিতে এসেছিলেন৷ এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় জিজ্ঞাসাবাদ করা হয়।

একপর্যায়ে তিনি নিজের নাম পরিচয় প্রকাশ করেন ও পুলিশকে জানান, দুইদিন আগে তিনি হাসপাতালটির মেডিসিন বিভাগে চিকিৎসা নেওয়ার জন্য ভর্তি হন৷ তবে ছাড়পত্র না নিয়েই আজ সকালে সেখান থেকে পালিয়ে গণ্ডগ্রামে যান৷ পরে চিকিৎসকের পরামর্শে ছাড়পত্র নিয়ে রুবেলকে থানা হেফাজতে নেওয়া হয়েছে৷ তবে ক্যাম্প থেকে কতদিন আগে ও কীভাবে পালিয়ে এসেছেন এ নিয়ে এখনো কোনো তথ্য প্রকাশ করেননি তিনি।

ওসি শহিদুল ইসলাম আরও বলেন, রুবেল এর আগেও ক্যাম্প থেকে পালিয়েছিলেন৷ গত বছরের ৭ মার্চ গাজীপুরের বরমী ইউনিয়নের গোলাঘাট বাজার থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছিল৷ এই বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।