https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 5 October 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় স্যালাইনের দাম বেশি নেওয়ায় ওষুধ ব্যাবসায়ীর জরিমানা

admin
October 5, 2023 12:24 am
Link Copied!

স্টাফ রিপোর্টার:

ডেঙ্গুসহ বিভিন্ন রোগের প্রদূর্ভাব বেড়ে যাওয়ায় কিছু অসাধু ব্যবসায়ী এইচ এস হার্ডম্যানসহ বিভিন্ন ইন্জেক্টেবল স্যালাইনের মূল্য মোড়কের মূল্যের চেয়ে বেশি দামে বিক্রি করায় এক ওষুধ ব্যবসায়ীর ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

একই সাথে এবং ওই দোকানে সংরক্ষিত ১৩০-১৫০ প্যাকেট স্যালাইন পার্শ্ববর্তী হেলথ সিটি হসপিটালে নির্ধারিত দামে বিক্রয় করে দেয়ার ব্যবস্থা করা হয়।

জাতীয় ভোক্তা অধিদপ্তর বগুড়ার সহকারি পরিচালক ইফতেখারুল আলম রিজভী জানান, বগুড়া শহরের কলোনী এলাকায় ইসলাম ড্রাগস নামক ঔষুধ বিক্রির দোকানে মোড়কের মূল্যের চাইতে ৭০ থেকে ১০০ টাকা বেশি বিক্রির প্রমাণ পাওয়া যায়।

এ অপরাধে ওই প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা অর্থদন্ড এবং হেল্থ সিটি হসপিটালকে মোড়কের মূল্যে রোগীদের নিকট বিক্রির নির্দেশনা দেয়া হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।