https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 25 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে গরমে স্বস্তি পেতে শসা খাচ্ছে মানুষ

admin
April 25, 2024 4:45 pm
Link Copied!

মিন্টু ইসলাম:

প্রচন্ড গরমের খরতাপে পুরছে দেশ। অধিক তাপমাত্রার কারণে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে গরমের বিভিন্ন রোগে অনেকে অসুস্থ হয়ে পড়ছে। সাধারণ কর্মজীবি মানুষ এই গরমে স্বস্তি পেতে খাচ্ছে ঠান্ডা হওয়ার বিভিন্ন খাবার। তাপমাত্রা বগুড়া শেরপুরে এখন ৩৯ ডিগ্রি সেলসিয়াস।

 

আর এই গরমে ভ্যানে করে শসা বিক্রি করছে বগুড়ার শেরপুরের মার্কেট রোডে বগুড়ার সূত্রাপুর এলাকা থেকে জীবিকার তাগিদে আসা মো: শাজাহান বাদশাহর ছেলে ব্যবসায়ী আরিফুল ইসলাম। এসময় শসা বিক্রেতা বলেন এই গরমে শসা খান ঠান্ডা হোন ভালো থাকুন এবং এই শসা অনেক উপকারী কথা বলে বিক্রি করছেন।

আজ ২৫ এপ্রিল বৃহস্পতিবার বগুড়ার শেরপুর শহরের বাসস্ট্যান্ডে ঐতিহ্যবাহী শেরশাহ নিউ মার্কেটের পুর্ব পাশের মার্কেট রোডে দুপুরবেলা বিক্রি হচ্ছে ১০ টাকা পিচ শসা ঝাল লবণ দিয়ে মাখানো। শেরশাহ নিউ মার্কেটের ব্যবসায়ী মোঃ সেলিম হোসেন বলেন এই গরমে কিছুই ভালো লাগেনা তাই শসা খাচ্ছি একটু ভালো থাকার জন্য। কোম্পানির চাকরি করেন এস আর বাসুদেব কুমার বলেন যে গরম পড়েছে বেঁচে থাকাই কঠিন তাই বেশি বেশি পানি পান করছি আর এখন শসা খাচ্ছি ঝাল লবণ দিয়ে মাখানো নতুন খাবার এই মার্কেটের সামনে।

বৈশাখ মাসের এই গরমে সাধারণ মানুষের কস্ট থেকে একটু স্বস্তি পেতে খাচ্ছেন শসা। রিকশা চালক শফিকুল বলেন ঝাল লবণ দিয়ে আমরা আগে খিরা খেয়েছি, আর আজকে শসা পেলাম ঝাল লবণ দিয়ে কি যে হবে আল্লাহই ভালো জানেন, তবে শসা খাচ্ছি গরম থেকে একটু ভালো লাগার জন্য।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।