https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 12 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে পাকা রাস্তার সিসি ঢালাইয়ের উন্নয়ন কাজ পরিদর্শনে চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল

admin
April 12, 2023 1:30 am
Link Copied!

এম,ডি রেজওয়ান আলী দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর বিরামপুরে ৪নং দিওড় ইউনিয়নের ৪নং ওয়ার্ডে রাস্তার সিসি ঢালাইয়ের উন্নয়ন কাজ পরিদর্শন করেন ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। আজ ১১ই এপ্রিল দিনাজপুর বিরামপুর উপজেলাধীন ৪নং দিওড় ইউনিয়নভুক্ত ৪নং ওয়ার্ডের পাকা রাস্তা সিসি ঢালাইয়ের উন্নয়ন কাজ পরিদর্শন করেন। জানা যায়,কিছুদিন পূর্ব থেকে হরিল্লাখুর মহল্লায় বসবাসরত জনসাধারণের জামে মসজিদ থেকে মহল্লা বাসীর যাতায়াতের কাঁচা রাস্তাটি যত্রতত্রভাবে কাদাযুক্ত অবস্থায় পড়ে ছিল ।

এমন অবস্থায় আকাশের পানি হলেই গ্রামের প্রায় বাড়ির লোকজন কাদার উপর দিয়ে বাড়িতে প্রবেশ করতে হয় ও কাদার উপর দিয়েই বাড়ি থেকে বের হতে হয়। এমন অবস্থায় মানুষের অনেক কষ্ট হয়। উক্ত মহল্লাবাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক কে উক্ত বিষয়টি জানালে তিনি সরাসরি উক্ত জায়গাটি পরিদর্শনপূর্বক পাকা সিসি রাস্তা করনের অনুমতি প্রদান করেন।

 

সেই লক্ষ্যে আজ উক্ত স্থানে ১২৮:৫০০ মিটার সিসি রাস্তার উন্নয়নের পরিদর্শন করেন। গুনগত মান উন্নত রাখতে ইট বালিখোয়া সিমেন্ট সব সঠিক রাখতে বদ্ধপরিকর। সরাসরি উন্নয়ন কাজটি পরিদর্শন করেছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। এ বিষয়ে গ্রামবাসী নিকট জানতে চাইলে উক্ত গ্রামের বসবাসরত জনসাধারণ বলেন বর্ষা লাগলেই আমাদের গ্রামের অনেক মানুষের বাড়ি থেকে বের হতে হলে কাঁদার উপর দিয়ে বের হতে হয়। উক্ত বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল অবগত হয়ে দ্রুত আমাদের উক্ত যাতায়াতের কাঁচা রাস্তাটি সিসি পাকা রাস্তা করনের উন্নয়ন কাজ আরম্ভ করে দেন। এতে করে আমরা সবাই অনেক খুশি। এবিষয়ে ৪নং দিওড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল এর নিকট জানতে চাইলে তিনি জানান বেশ কয়েকদিন পূর্বে উক্ত মহল্লার বেশ কিছু জনসাধারণ আমার নিকট উক্ত বিষয়ে অভিযোগ করলে আমি উক্ত স্থানটি সরজমিনে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করে থাকি।

 

এখন উক্ত জায়গায় সিসি রাস্তা পাকা করুন হলে গ্রামের সকল মানুষ কাদাযুক্ত হাতা থেকে পরিত্রাণ পাবে। উন্নয়ন কাজ চলছে আশা করি দ্রুত সময়ের মধ্যে তাহা শেষ হবে এবং এটি শেষ হলেই অত্র মহল্লার বসবাসরত জনসাধারণের
যাতায়াতের জনসাধারণের রাস্তা দিয়ে চলাচলের পথ সুগম হবে। তিনি আরো জানান আমার ইউনিয়নের যেকোনো মহল্লায় যে কোন সমস্যা আমাকে জানালে আমি অতি দ্রুত উক্ত স্থানে পরিদর্শনপূর্বক উন্নয়নের যাবতীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সদা প্রস্তুত থাকব।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।