https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 11 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

হোয়াটসঅ্যাপে একাধিক অ্যাকাউন্ট ব্যবহারের সুযোগ

admin
August 11, 2023 5:55 pm
Link Copied!

প্রাণের শহর বিডি/তথ্যপ্রযুক্তি নিউজ ডেস্ক:

 

হোয়াটসঅ্যাপ বিজনেস বেটা ব্যবহার কারিরা মাল্টি–অ্যাকাউন্ট ব্যবহার করতে পারছেন।
অবশেষে একসঙ্গে একাধিক অ্যাকাউন্ট ব্যবহারের সুবিধা আনল জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ।

 

আপাতত বিজনেস অ্যাকাউন্টধারীরা বেটা ভার্সনে একাধিক অ্যাকাউন্ট ব্যবহারের সুবিধা পাচ্ছেন। প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট অ্যান্ড্রয়েড পুলিশের এক প্রতিবেদনে বলা হয়, এই সুবিধাটি গত জুন থেকেই চালু হয়েছে।

হোয়াটসঅ্যাপে একাধিক অ্যাকাউন্ট ব্যবহারের সুযোগ ২০১০ সালে বাজারে আসার পর থেকেই প্রতিনিয়ত নতুন নতুন ফিচার যুক্ত করার মাধ্যমে হোয়াটসঅ্যাপ জনপ্রিয়তা পেয়েছে। এত দিন হোয়াটসঅ্যাপে একাধিক অ্যাকাউন্ট ব্যবহারের সুবিধা ছিল না। গুগল প্লেস্টোরে হোয়াটসঅ্যাপ বেটা ভার্সনে এই ফিচারটি এখন পাওয়া যাবে।

যে কেউ বেটা ভার্সন ইনস্টল করে নতুন ফিচারটি পরীক্ষা করে দেখতে পারেন। এ জন্য হোয়াটসঅ্যাপ সেটিংসে গিয়ে ওপরে ডান দিকে কিউআর কোডের পাশের তির চিহ্নে চাপ দিতে হবে। এরপর নিচের দিকে কার্ডে দেখা যাবে কোন অ্যাকাউন্টে লগইন করা আছে। সেই সঙ্গে অন্য অ্যাকাউন্ট যোগ করার সুযোগ থাকবে।

ফেসবুকের মূল প্রতিষ্ঠান মেটা ২০১৪ সালে ১ হাজার ৯০০ কোটি ডলারে হোয়াটসঅ্যাপ কিনে নেয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।