http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 13 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

যৌণ রোগের স্ত্রীর চরিত্রে সন্দীপা ধর

admin
January 13, 2023 11:23 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি বিনোদন ডেস্কঃ

বলিউডের সুন্দরী ও সেক্সী ফিগারের গ্ল্যামারাস অভিনেত্রী সন্দীপা ধর ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। তবে ওই সিরিজের গল্প শুনে প্রথমে খানিক ঘাবড়ে গিয়েছিলেন তিনি। সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে এক সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন তিনি। যদিও যৌনতা এমন এক বিষয়, যা নিয়ে খোলামেলা আলোচনা অনেক ক্ষেত্রেই পুরোপুরি সম্ভব হয়ে ওঠেনি।

আর বিষয় যদি যৌন জীবনের সমস্যা হয় ? তাহলে সংশয়ের মাত্রা আরও খানিকটা বেড়ে যায়। এই বিষয় নিয়েই সন্দীপা অভিনীত সিরিজটির গল্প। এটি তৈরি করে ইমতিয়াজ আলি। সিরিজটির নাম ‘ডা অরোরা’। এক যৌনরোগ বিশেষজ্ঞকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে সিরিজের গল্প। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন কুমুদ মিশ্র।

সাক্ষাৎকারে সন্দীপা বলেন, পুরো বিষয়টার সঙ্গে ইমতিয়াজ জড়িত না থাকলে আমি আরও বেশি শঙ্কিত হতাম। ওর বিশ্বাসযোগ্যতা অনেক বেশি। ইমতিয়াজ কোনও অশ্লীলতাকে প্রশ্রয় দেবে না। ও গল্প লিখেছে বলেই নিশ্চিন্ত ছিলাম।

সিরিজে মিথিলা নামে এক মহিলার চরিত্রে দেখা গেছে সন্দীপাকে। গল্পে মিথিলা থুড়ি মিথুর স্বামীর শীঘ্রপতনের সমস্যা। এই অভিনেত্রী বলেন, আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম। কারণ যিনি এত দিন প্রেমের গল্প নিয়ে কাজ করতেন, তিনি এ ধরনের গল্প নিয়ে কাজ করবেন।

উল্লেখ্য, এক দশকেরও বেশি সময় ধরে বলিউডে অভিনয় করছেন সন্দীপা। অভিনয় করেছেন ‘দাবাং ২’, ‘হিরোপান্তি’র মতো একাধিক ছবিতে। অভিনয় করেছেন ওটিটিতেও।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।