http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 28 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শীতের আগমনীতে আগুন ধরালেন বিদ্যা সিনহা মিম

admin
November 28, 2023 12:28 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

ঋতুচক্রের প্রভাবে প্রকৃতে শীত না এলেও এই হেমন্তেই শুরু হয়ে শুরু শীতের আমেজ। হিম হিম বায়ু জানান দিচ্ছে – শীত আসন্ন। আর এই শীতকে স্বাগত জানাতেই বুঝি দর্শক – ভক্ত আর সামাজিক যোগাযোগ মাধ্যমের বাসিন্দাদের উষ্ণতা ছড়ালেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

নিজের সামাজিক যোগাযোগামধ্যমে শাড়ি পরা কিছু ছবি প্রকাশ করেছেন এই তারকা। অফ হোয়াইট শাড়িতে ওইসব ছবিতে লাক্স তারকা মিমকে দেখা গেছে অপূর্ব মোহনীয় রূপে।নেটিজেনদের ইতিমধ্যে নজর কেড়েছে মিমের এই লুক। ভক্তদের প্রশংসায় ভাসছেন তিনি। এছাড়া ছবিগুলোতে মন্তব্য করেছেন হাজারেরও বেশি অনুসারী। প্রতিক্রিয়া জানিয়েছেন ৩৬ হাজারের বেশি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বেশ কয়েক বছর ধরেই ঢাকার মতো ভারতের কলকাতার চলচ্চিত্রেও বেশ জনপ্রিয়। গেলো শুক্রবার ভারতে মুক্তি পেয়েছে মিম অভিনীত ‘মানুষ’ ছবিটি। এর আগে মিমের টলিউড যাত্রা শুরু হয় সোহমের সঙ্গে ‘ব্ল্যাক’ ছবিতে অভিনয়ের মাধ্যমে।

২০১৫ সালে মুক্তি পাওয়া ওই ছবির পর ‘ইয়েতি অভিযান’, ‘সুলতান দ্য স্যাভিয়ার ’ও ‘থাই কারি’ নামের আরও তিনটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। সংখ্যার হিসাবে কলকাতায় ‘মানুষ’ তার পঞ্চম ছবি। দুই বাংলায় প্রথমবার কোনো ছবিতে অতিথি চরিত্রে দেখা মিলল তার। এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে পর্দায় হাজির হয়েছেন লাস্যময়ী এই সুন্দরী তারকা।

এর আগে বিদ্যা সিনহা মিম ২০০৭ সালে ‘লাক্স সুপার স্টার’ প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেন। একই বছরে হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। ২০১৪ সালে ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে মিম শ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব অর্জন করেন।

সম্প্রতি ‘দিগন্তে ফুলের আগুন’ নামে একটি ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। এই ছবিতে মিম অভিনয় করেছেন লেখক, গবেষক, শিশুসংগঠক ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের চরিত্রে। তার বিপরীতে শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারের চরিত্রে অভিনয় করেছেন মোস্তফা মনওয়ার।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।