http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 6 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

আদালতে হাজিরা দিলেন নায়িকা জ্যাকলিন

admin
April 6, 2023 12:11 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্কঃ

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটির আর্থিক প্রতারণা মামলার শুনানির জন্য আজ (বুধবার) জ্যাকলিন ফার্নান্দেজ দিল্লির পাতিয়ালা হাউজ আদালতে হাজিরা দিয়েছেন।

একটি প্রতিবেদন অনুসারে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) একই মামলায় সুকেশ এবং জ্যাকলিনের বিরুদ্ধে একটি সম্পূরক অভিযোগ দায়ের করবে। আগামী এপ্রিল মাসের ১৮ তারিখ এই মামলার শুনানি হবে বলে জানা গেছে।

এর আগে গত ফেব্রুয়ারিতে আর্থিক প্রতারণা মামলায় দিল্লির পাতিয়ালা হাউজ আদালতে হাজির হয়েছিলেন সুকেশ। তিনি এএপি মন্ত্রী সত্যেন্দ্র জৈন সম্পর্কে বলেছিলেন, যিনি এখন জেলে রয়েছেন। এছাড়া গত মাসে, সুকেশ পক্ষপাতের অভিযোগ তুলে অতিরিক্ত দায়রা জজ (এএসজে) শৈলেন্দ্র মালিকের আদালত থেকে তার মামলা স্থানান্তর করার জন্য একটি লিখিত আবেদনও করেছিলেন। এর পরিপ্রেক্ষিতে দিল্লির একটি আদালত সুকেশের বিচার বিভাগীয় হেফাজত ১৩ দিনের জন্য বাড়ানোর পাশাপাশি সুকেশের আবেদনও খারিজ করেছে।

২০০ কোটি রুপির আর্থিক প্রতারণা মামলায় সুকেশকে অভিযুক্ত করে তদন্ত করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই মামলা ছাড়াও আরো বেশ কয়েকটি মামলায় তাকে ইডি, দিল্লি পুলিশ এবং অর্থনৈতিক অপরাধ শাখা তদন্ত করছে। নোরা ফাতেহি এবং জ্যাকুলিন ফার্নান্দেজসহ বেশ কয়েকজন বলিউড অভিনেত্রীর নামও মামলার তদন্তে উঠে আসে।

এদিকে, সম্প্রতি জেল থেকে সুকেশ চন্দ্রশেখর জ্যাকলিন ফার্নান্দেজকে তার জন্মদিনে একটি চিঠি লিখে তার প্রতি ভালোবাসা প্রকাশ করেছিলেন। এর আগেও অভিনেত্রীকে জেল থেকে চিঠি পাঠান সুকেশ। যদিও জ্যাকলিন এই মামলায় সুকেশের সাথে জড়িত থাকার বিষয়টি বরাবরই অস্বীকার করেছে।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।