https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 27 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

লিপস্টিক সিনেমা দেখতে বগুড়ার ধুনটে নায়ক আদর আজাদ, নায়িকা পূজাচেরি

admin
April 27, 2024 12:43 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

ছায়াছবির তারকাদের নিয়ে সাধারণ দর্শকদের নানান কৌতূহল থাকে। আর যদি সেই তারকারা স্বয়ং দর্শকদের সঙ্গে দেখা করতে আসেন তাহলে তো কথাই নেই।

এবার সেই ঘটনাই ঘটলো বগুড়ার ধুনট উপজেলা সদরে ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে। নিজেদের অভিনীত লিপস্টিক ছবি দেখতে ঝংকার নিমেনা হলে আসেন নায়ক আদর আজাদ, নায়িকা পূজা চেরি ও ছবির নির্মাতা কামরুজ্জামান রোমান।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরের পর ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হলে প্রবেশ করেন আদর আজাদ ও পূজা চেরি। পরে দর্শক সারিতে বসে নিজের অভিনীত সিনেমা দেখেন তারা। নায়ক নায়িকার আগমনের খবরে প্রেক্ষাগৃহ প্রাঙ্গণে উপস্থিত ভক্ত ও দর্শক তাদের ফুলের শুভেচ্ছা জানান।

সিনেমা হলে ছবি দেখতে এসে নায়ক-নায়িকাকে কাছে পেয়ে দর্শকরা অভিভূত হন। তারা প্রিয় নায়ক-নায়িকার সঙ্গে ছবি ও সেলফি তুলতে ভিড় করেন। এ সময় দর্শকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন লিপস্টিক ছায়াছবির নায়ক-নায়িকা।

ছবির নায়ক আদর আজাদ বলেন, আমাদের দেশে এখনও অনেক ভালো মানের ছবি তৈরী হয়, সেগুলো আসলে সেভাবে প্রচার পায় না। তাই আমি দর্শকদের উদ্যেশে বলবো, আপনারা হলে আসুন, আমাদের ছবি দেখুন, তবেই আরো অনেক ভালো ভালো ছবি তৈরী হবে এবং চলচিত্রের সেই সোনালী দিন আবারও ফিরে আসবে। লিপস্টিক সিনেমায় দর্শকদের সাড়া পেয়ে ভীষণ আনন্দিত। দর্শক এই ছবিটি পছন্দ করেছেন। পরিবারের সবাইকে নিয়ে হলে আসছেন ছবি দেখতে।

এই ছবির নায়িকা পূজা চেরি বলেন, দর্শকরা আসলে ভালো গল্পের ছবি দেখতে চায়, লিপস্টিক ছবিতে সেই ভালো গল্প আছে, ভালো ডায়ালগ আছে, ভালো কাস্টিং আছে। আমাদের আগের ছবিগুলো খুবই ভাল হয়েছে এবং দর্শক ভালো ভাবেই গ্রহণ করেছে।

তাই আশা করছি আগামীতে বাংলাদেশের ছবির ভবিষ্যত আবারও ঘুরে দাড়াবে। এছাড়া ধুনটে আসার মূল উদ্যেশ হলো মফস্বলের সিনেমা হলগুলো সিনেপিক্স নয় বা এসি নেই। এখানে গরমের মধ্যে দর্শকরা কীভাবে কষ্ট করে হলে বসে ছবি দেখে তা দেখতে এবং দর্শকদের সাথে সেই কষ্টের শেয়ার করতেই ধুনটে আসা।

সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক ইমরান খান বলেন, একটা সময় হল ছাড়া সিনেমা দেখার কোন সুযোগ ছিল না। এখন এ্যান্ড্রয়েড ফোন, টেলিভিশনসহ নানা মাধ্যমে দর্শক ছবি দেখতে পারছে। আগে ছবি হলেই দর্শক হলে হুমড়ি খেয়ে পড়তেন।

এখন পরিবেশ পরিবর্তন হয়েছে। দর্শক ভালো পরিবেশ ভালো গল্পের ছবি দেখতে চান। লিপস্টিক সিনেমাটি দেশের সব ধরনের দর্শকদের কথা বিবেচনায় রেখেই বানানো হয়েছে। গত ২০ এপ্রিল থেকে ১০০ টাকা মূল্যের একটি টিকিটের সাথে দর্শকের হাতে ফ্রি এক প্যাকেট বিরিয়ানি তুলে দেওয়া হচ্ছে। এর ফলাফলও বেশ ভালোই পাওয়া যাচ্ছে। আর ভালো হবে বলে জানিয়েছেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।