https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 26 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শ্রমিক ইউনিয়নের সাধারণ সভার কার্যকারী সভাপতি প্রার্থীকে কুপিয়ে আহত

admin
April 26, 2024 10:43 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া আন্ত:জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত হবে। সাধারণ সভার আগামীকাল শনিবার সংগঠনের কার্যকরী সভাপতি রাসেল মন্ডলকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বেলা তিনটার দিকে সদর উপজেলার ছোটকুমিড়া এলাকায় এ ঘটনা ঘটে৷

বগুড়া শহরের নিশিন্দারা এলাকার মৃত রফিকের ছেলে রাসেল গুরুতর আহত অবস্থায় বর্তমানে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন শহরের ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির এসআই আনিছুর রহমান। এই কর্মকর্তা বলেন, শ্রমিক নেতা রাসেলের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের জন্য ১৮টি সেলাই দিতে হয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত তবে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন।

আন্তঃজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খলিলুর রহমান বলেন, রাসেল ছোট কুমিড়া এলাকায় একটি সালিশের জন্য গিয়েছিলেন। সেখানে তুচ্ছ ঘটনায় বাগবিতণ্ডা হয়। এর জেরে স্থানীয় এক যুবক তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়৷ পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে আসে। এদিকে ওই সংগঠনের কয়েকজন নেতা-কর্মী জানান, সংগঠনের কার্যকরী সভাপতি আগামী নির্বাচনে সভাপতি প্রার্থীর জন্য প্রস্তুতি গ্রহণ করেছেন। তার প্রার্থীতার বিষয়ে চারমাথা এলাাকাসহ বিভিন্ন স্থানে তার প্রচারণা ও প্যানা টাঙ্গিয়েছেন বেশ কিছুদিন আগেই।
বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান বলেন, ঘটনার কারণ এখনও জানা যায়নি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।