http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 8 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চায় থাকলে কেউ অসামাজিক কাজে জড়িয়ে পরবেনা.হাফিজুর রহমান হিরু

admin
July 8, 2023 9:11 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জের রায়নগর ইউনিয়নের অনন্তবালা রণি স্মৃতি সংঘ কর্তৃক আয়োজিত রণি স্মৃতি ফুটবল প্রিমিয়াম লীগ ২০২৩ স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে চুড়ান্ত ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৮ জুলাই) বিকালে রণি স্মৃতি সংঘের আহ্বায়ক কমিটির সদস্য রবিউল ইসলাম রবি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও পুরস্কার তুলে দেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাফিজুর রহমান হিরু।

তিনি বলেন, যুবকেরা খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মধ্যে থাকলে তারা কখনও মাদক ও অসামাজিক কাজে জড়িয়ে পড়বেনা,অন্যায় কাজ করতে পারবেনা। এতে করে তাদের মাধ্যমে সমাজে ভাল কাজগুলি করা সম্ভব হবে।
তিনি আরো বলেন,খেলাধূলার মাধ্যমে শরীর ও মেধা বিকাশ হয় এ জন্য পড়ালেখার পাশাপাশি নিয়মিত ক্রীড়া চর্চা করা দরকার সেই সাথে তিনি এমন সুন্দর একটি আয়োজন করার জন্য এবং তাকে প্রধান অতিথি হিসাবে আমন্ত্রিত করায় রণি স্মৃতি সংঘের সকল সদস্যকে তিনি ধন্যবাদ সহ তার ব্যক্তিগত পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও মহাস্থান আকবরিয়া মার্কেটের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব কামাল হোসেন।প্রভাষক জিল্লুর রহমান, বরেণ্য অতিথি যুবনেতা সেমিল আহম্মেদ,আব্দুল জলিল, ইব্রাহিম হোসেন,সোহাগ হাসান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য ফারুক হোসেন,রনি স্মৃতি সংঘের প্রতিষ্ঠাতা সদস্য মাজেদুল হক বাবু,প্রধান শিক্ষক ফজলুল বারী,বিশিষ্ট ব্যবসায়ী তরিকুল ইসলাম ফাইন,সিরাজুল ইসলাম,বেলাল উদ্দিন,জাহিদুল ইসলাম,তৌহিদুর রহমান তুহিন,শাহিনুর ইসলাম শাহিন,শাহজামাল হোসেন,সাবলু মিয়া,প্রধান অতিথির সফরসঙ্গী রফিকুল ইসলাম রফিক,আবু বক্কর সিদ্দিক বাদশা,সুজন মিয়া,রাসেল রহমান,পারভেজ,মেহেদী হাসান বাবু, রোমান সহ রণি স্মৃতি সংঘের সকল সদস্যবৃন্দ।

খেলায় গুজিয়া লাল সবুজ সংঘকে ৩-০ গোলে পরাজিত করে রনি স্মৃতি সংঘ জয়লাভ করে।
সন্ধ্যায় প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রার্নাসআপ দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন। খেলা পরিচালনা করেন আল আমিন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।