https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 28 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

তীব্র তাপদাহে বগুড়া শেরপুরে কর্মজীবি মানুষের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ

admin
April 28, 2024 10:45 pm
Link Copied!

মিন্টু ইসলাম:

সারাদেশে তীব্র তাপদাহে পুড়ছে দেশ। বর্তমানে তাপমাত্রা অধিক বৃদ্ধি পাওয়ায় খেটে খাওয়া সাধারণ মানুষের কস্ট বেড়েছে কয়েকগুণ। গরমের কারণে হিটস্ট্রোক করে মারা যাচ্ছে মানুষ। তাই গরমের তাপমাত্রায় জনজীবনে ভোগান্তি চরমে।

২৮ এপ্রিল রোজ রবিবার সকাল সাড়ে ১০ টায় শেরপুরের ধুনটমোড় বাসস্ট্যান্ড রোড এলাকায় এই প্রচন্ড গরমের তাপমাত্রা থেকে সাধারণ মানুষের মানব কল্যাণের জন্য শেরপুরের স্বনামধন্য স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান শাহসুলতান হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে শেরপুরের ১ হাজার কর্মজীবি ও শ্রমজীবী  মানুষের মাঝে স্বস্তি দিতে বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে।

এসময় শাহসুলতান হসপিটাল ও শাহবন্দেগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ , শাহসুলতান হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক আলমগীর হোসেন, শাহআলম সোহান, আব্দুর রাজ্জাক, সোহেল আহমেদ, স্টাফ মোঃ এহসান, মোস্তাফিজ, মুনতাসীর, শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।